বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহীর দুর্গাপুরে বাড়ির মালিকের আঘাতে ভাড়াটিয়া জখম

রাজশাহীর দুর্গাপুরে বাড়ির মালিকের আঘাতে ভাড়াটিয়া জখম

নিজস্ব প্রতিবেদক, রাজশাহীঃ
দুর্গাপুরে তুচ্ছ ঘটনা নিয়ে ওমর ফারুক (৩৮) নামের এক ভাড়াটিয়াকে কাঠের লাঠি দিয়ে আঘাত করে নাক ফাটিয়ে দিয়েছেন বাড়ির মালিক। শনিবার (২ মে) ইফতারের পর দুর্গাপুর সদর উপজেলা বাজার এলাকার একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।

আহত ওমর টাঙ্গাইল জেলার সখীপুর উপজেলার হরিণহাটি গ্রামের আবু বাক্কার ছিদ্দিকের ছেলে। তিনি বাংলাদেশ মানবাধিকার কমিশন (হিউম্যান রাইটস) ভাইস-চেয়ারম্যান বলে জানিয়েছেন।

জানা গেছে, ওমর ফারুক প্রায় ৩ মাস দুর্গাপুর সদর বাজারের সাজেদুর রহমান নামের এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকেন। শনিবার ইফতারের পর তিনি বাড়ির তৃতীয় তলার ছাদে গিয়ে ড্রাম থেকে পানি তুলে ভাত রান্না করার রাইস কুকারের ঢাকনা পরিস্কার করছিলেন। এ সময় ছাদের উপর পানি পড়া দেখে বাড়ির মালিক সাজেদুর তাকে ছাদে পানি ফেলতে নিষেধ করেন।

এতে ওমর ফারুক বলেন- বৃষ্টির পানিতেও তো ছাদ ভিজে যায়। একথা নিয়ে তারা দু’জন বাকবিতান্ডা জড়িয়ে পড়েন। একপর্যায়ে বাড়ির মালিক সাজেদুর ক্ষিপ্ত হয়ে ছাদে থাকা কাঠের লাঠি দিয়ে তার নাকে আঘাত করে। এতে রক্তাক্ত অবস্থায় ছাদে লুটিয়ে পড়েন ওমর ফারুক। পরে ওখান থেকে তাকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করে করা হয়।

লাঠির আঘাতে তার নাক ফেটে যাওয়া তার নাকে ৫টি সেলাই লেগেছে বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকরা। জানতে চাইলে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা বলেন, ‘ঘটনাটি আমি শুনেছি। এ বিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’ তবে ওমর ফারুক মানবাধিকার কর্মী কিনা সেই বিষয়ে নিশ্চিয় নয় বলে জানান ওসি।

আরও দেখুন

রাণীনগরে ভ্রাম্যমাণ আদালতে তিন জনকে এক বছর করে কারাদন্ড প্রদান

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে তিন জনকে এক বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। রবিবার সন্ধ্যায় …