রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহীতে সংক্রমণের সেঞ্চুরি করলো করোনাভাইরাস

রাজশাহীতে সংক্রমণের সেঞ্চুরি করলো করোনাভাইরাস

বিশেষ প্রতিবেদক, রাজশাহী:
রাজশাহীতে সংক্রমণে সেঞ্চুরি করলো করোনাভাইরাস। বুধবার নতুন করে রাজশাহীরর আটজনের করোনা সনাক্ত হয়েছে। এর ফলে জেলায় আক্রান্তের সংখ্যা ১০০ ছাড়ালো। রাজশাহী জেলা ও মহানগরে এখন মোট করোনাভাইরাস সংক্রমিত কোভিড-১৯ রোগী ১০৪ জন।


রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নতুন সনাক্ত হওয়া আটজনের মধ্যে দুইজন নগরীর বাসিন্দা। এরা হলেন- নগরীর তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দা শামসুন্নাহার (৮০) এবং ১২ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লিয়া (২৭)। অন্য ছয়জন হলেন- রাজশাহীর তানোর উপজেলার আবদুল্লাহ-আলর-মামুন (২৩), বাঘা উপজেলার সন্ধ্যা (৩৮), ভারতী (২৬) এবং বাগমারা উপজেলার সুফিয়া (৩৫), খালেক (৪৫) এবং সাইফুল (৩৫)।


(রামেক) হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, তাদের ল্যাবে ৯৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে আটজনের করোনাভাইরাস পজেটিভ আসার বিষয়টি জেলার সিভিল সার্জনকে জানানো হয়েছে। তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।


রাজশাহী জেলায় গত ১২ এপ্রিল প্রথম করোনা রোগী সনাক্ত হয় পুঠিয়া উপজেলায়। এর পর মোট ১০৪ জন সনাক্ত হলেন। রাজশাহী মহানগরীতে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যা ৩০ জন। এছাড়া তানোর উপজেলায় ১৬ জন, বাঘায় ৯ জন, চারঘটে ১০, পুঠিয়ায় ১১, দুর্গাপুরে ৩, বাগমারায় ৯, মোহনপুরে ৯, পবায় ৭ এবং গোদাগাড়ীতে ১ জন সংক্রমিত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …