বৃহস্পতিবার , আগস্ট ১৮ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / রাজশাহীতে দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা দেয়া হবে- পুলিশ সুপার শহিদুল্লাহ

রাজশাহীতে দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা দেয়া হবে- পুলিশ সুপার শহিদুল্লাহ

নিজস্ব প্রতিবেদক, পুঠিয়া
রাজশাহী জেলার নয়টি উপজেলায় ৩৫০টি মন্ডপে এবার সনাতন ধর্মাবলম্বীরা শারদীয় দূর্গাপূজার আয়োজন করেছে। এসব পূজা মন্ডপে নিñিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে সব ধরনের পদক্ষেপ নিয়েছে রাজশাহী জেলা পুলিশ। আজ ১৮-০৯-২০১৯ ইং খ্রিঃ রোজ বুধবার বেলা ০৩ ঘটিকায় রাজশাহী জেলা পুলিশের আয়োজনে জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম।

এ সময় জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ছাড়াও আটটি উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। শারদীয় দুর্গাপূজা যাতে শান্তিপূর্ণভাবে উদযাপিত হয় এবং কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

রাজশাহীর পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম তার বক্তব্যে বলেন যে, অন্যান্য বছরের মতো এবারও শান্তিপূর্ণভাবে পূজা উদযাপনের ক্ষেত্রে জেলা পুলিশের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা থাকবে। প্রতিমা তৈরি থেকে শুরু করে বিসর্জন পর্যন্ত নিরাপত্তা দেয়া হবে। ইতিমধ্যে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোশাকের পুলিশ নিয়োজিত থাকবে। রুটিন মাফিক পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করবে।

থানার অফিসার ইনচার্জগণকে পূজা কমিটির সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশনা প্রদান করেন এবং ট্রাফিক বিভাগকে ট্রাফিক ব্যবস্থাপনা জোরদার করার জন্য নির্দেশনা প্রদান করেন। পূজা মন্ডপ গুলোতে স্বেচ্ছাসেবক টিম রাখার বিষয়েও গুরুত্ব আরোপ করা হয়। কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়া যাতে শারদীয় দুর্গাপূজা উদযাপিত হয় সেজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। কোনো ধরণের গুজবে কান না দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

আরও দেখুন

ওরা প্রেমতলীর মাদক কারবারি, ভয় দেখায় পুলিশ- প্রশাসনের

নিজস্ব প্রতিবেদক:ওরা মাদক কারবারি। প্রকাশ্যে বিক্রি করে ভারতীয় ফেনসিডিল। মাদক বিক্রি বন্ধের জন্য তাদের বল্লেই …