বৃহস্পতিবার , আগস্ট ১৮ ২০২২
নীড় পাতা / জাতীয় / রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৮৫

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৮৫

মাদকের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নিয়েছে সরকার। মাদক বিক্রি ও সেবনের দায়ে ৮৫ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (৩১ আগস্ট) সকাল ৬টা থেকে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৮৫১৭ পিস ইয়াবা, ১১৬ গ্রাম ও ১৭৫০ পুরিয়া হেরোইন, ১০ কেজি ৩২০ গ্রাম গাঁজা, ৬০টি নেশাজাতীয় ইনজেকশন, ৪ বোতল ফেনসিডিল, ২ বোতল দেশি মদ, ১১ বোতল বিদেশি মদ ও ২৭৩ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

রাজধানীর খিলক্ষেত থানা এলাকা থেকে বিদেশি মদ ও হুইস্কিসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে খিলক্ষেত থানা পুলিশ। তারা হল আজিবুর রহমান ও মাসুদ। এ সময় তাদের কাছ থেকে ২৬৪ ক্যান বিদেশি বিয়ার ও ১১ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।
খিলক্ষেত থানা সূত্রে জানা যায়, রোববার খিলক্ষেত থেকে বাড্ডাগামী ফ্লাইওভারের নিচে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার ব্যক্তিরা ঢাকা শহরের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রি করত। এ বিষয়ে তাদের বিরুদ্ধে খিলক্ষেত থানায় মামলা হয়েছে।

আরও দেখুন

গার্ডার দুর্ঘটনায় প্রধানমন্ত্রীর দুঃখ প্রকাশ, সমবেদনা

নিউজ ডেস্ক:শোকবার্তায় প্রধানমন্ত্রী মরহুমদের আত্মার মাগফিরাত কামনা করেন ও তাদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর …