মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / যমজ তিন কন্যাশিশুর পরিবারকে আইসিটি প্রতিমন্ত্রীর গাভী উপহার

যমজ তিন কন্যাশিশুর পরিবারকে আইসিটি প্রতিমন্ত্রীর গাভী উপহার

নিজস্ব প্রতিবেদক:
নাটোরের বড়াইগ্রাম উপজেলার শ্রীরামপুরের যমজ তিন কন্যাশিশুর পরিবারকে আইসিটি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক ঈদ উপহার হিসাবে একলাখ টাকা মুল্যের একটি গাভী উপহার দিয়েছেন। গতকাল শুক্রবার জেলা প্রশাসনের তত্বাবধায়নে একটি দুধেল গাভী কিনে দেন লিটন-লাভলী দম্পতিকে। গাভী পেয়ে বাচ্চাদের মুখে দুধ তুলে দেবার কষ্ট দুর হয়েছে ঐ দম্পতির।
গত বছরের ২৪ নভেম্বর লিটন-লাভলী দম্পতির ঘর আলো করে একসাথে জন্ম নেয় চারটি কন্যাশিশু। জন্মের পরপরই একটি শিশু মারা গেলেও ফুটফুটে তিন কন্যা লাবন্য, লাবিবা ও লামিশা আনন্দের বন্যায় ভাসিয়ে দেয় চারিদিক।

কিন্তু আগের এক ছেলে ও মেয়েসহ মোট পাঁচটি সন্তান নিয়ে দরিদ্রতার কষাঘাতে চরম অসহায়ভাবে দিন কাটছিলো এই দম্পতির। অর্থের অভাবে বাচ্চাদের মুখে দুধ তুলে দিতে পারছিলেন না তারা। বিষয়টি আইসিটি প্রতিমন্ত্রী পলকের নজরে এলে নগদ অর্থ সহায়তার পাশাপাশি ঐ শিশুদের জন্য একটি দুধেল গাভী কিনে দেন তিনি। গাভী পেয়ে বাচ্চাদের দুধের অভাব পূরণ হয়েছে উল্লেখ করে আবেগে আনন্দে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের প্রতি কৃতজ্ঞতা জানান লিটন-লাভলী দম্পতি।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …