শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / মোহাম্মদ নাসিমের মৃত্যু উপলক্ষে শোকসভা আয়োজন নিয়ে বড়াইগ্রামে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ

মোহাম্মদ নাসিমের মৃত্যু উপলক্ষে শোকসভা আয়োজন নিয়ে বড়াইগ্রামে আ’লীগের দুই পক্ষের সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
মোহাম্মদ নাসিমের মৃত্যু উপলক্ষে শোকসভা আয়োজন নিয়ে নাটোরের বড়াইগ্রামে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত হয়েছে ৭ জন। শনিবার রাত ৯টার দিকে উপজেলা চান্দাই সরকার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে ২জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ।এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।

গ্রামবাসী ও দলীয় সুত্রে জানা যায়, গতকাল শনিবার রাত ৯টার দিকে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ নাসিমের মৃত্যু নিয়ে উপজেলা চেয়াম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এবং চান্দাই ইউপি চেয়ারম্যান আনিসুর রহমানের সমর্থকের মধ্যে বিতর্ক বাধে। এসময় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের ৭জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত জিল্লুর রহমান জুলু মিয়া (৫০) ও তার ছেলে রাজিব হোসেনকে (২৫) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটওয়ারী জানান,নৌকা বিরোধী আনিছুর রহমান মাদক সম্রাট ও সন্ত্রাসীদের গড ফাদার। চান্দাই ইউনিয়নের ভোট লুটের নৌকা বিরোধী ঘোড়া ভেড়া চশমা মার্কার চেয়ারম্যান আনিচুর রহমান খেচুর নেতৃত্বে হামলায় অংশ গ্রহণকারী অন্যান্য সন্ত্রাসী টিক্কা, এহিয়া, পিয়াশ সহ আরও সন্ত্রাসীরা বিশিষ্ট আওয়ামী লীগ নেতা জুলুম মোল্লা ও তার ছেলের উপর দেশীয় ধারাল অস্ত্র দিয়ে হামলা ও গুরুতর জখম এবং দোকান লুট করে। তারা প্রত্যাকে ইতিপূর্বে ছাত্রলীগ নেতা জুয়েল নির্যাতন মামলার আসামী,তারা আসামী হলেও পুলিশ ধরেনা। তারা সাংসদ আব্দুল কুদ্দুসের আশীর্বাদ পুষ্ট। জনগণ বিচার চায়। দু’জন বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।বড়াইগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্স হতে তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

চান্দাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান জানান, তিনি ঘটনাস্থলে ছিলেন না। মোহাম্মদ নাসিম এর মৃত্যুতে তার নেতা-কর্মীরা শোক পালন বিষয়ে আলোচনা করছিলেন। এসময় পাটোয়ারী সমর্থক সন্ত্রাসীরা হামলা চালায়। এতে দুই পক্ষের সংঘর্ষ বাধে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আমি স্থানীয় নেতা-কর্মীদের শান্ত থাকতে বলেছি।

বড়াইগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে । সংঘর্ষের সাথে জড়িত সন্দেহে এহিয়া নামের একজনকে আটক করা হয়েছে।

আরও দেখুন

হিলিতে পেঁয়াজের কেজি ২২ টাকা, ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে

নিজস্ব প্রতিবেদক, হিলি: হিলিতে ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে। বাজারে দেশি পেঁয়াজের পর্যাপ্ত সরবরাহ থাকায় ও …