বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / মোহম্মদ নাসিমের মৃত্যুতে নাটোর জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গভীর শোক

মোহম্মদ নাসিমের মৃত্যুতে নাটোর জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গভীর শোক

নিজস্ব প্রতিবেদক:
সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক মোহম্মদ নাসিমের মৃত্যুতে নাটোর জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বাণী দিয়েছেন।

নাটোর-৩(সিংড়া) আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম রাজনৈতিক সহযোগী, জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর সুযোগ্য সন্তান, সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি শ্রদ্ধেয় মোহম্মদ নাসিম এঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি। আমি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি। তাঁর জন্য সবার কাছে দোয়া চাই। মহান আল্লাহ তাঁকে বেহেস্ত দান করুন। আমিন

নাটোর সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়মীলীগ এর সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল মোহম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও তাঁর পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, তাঁর মতো একজন রাজনীতিককে হারিয়ে বাংলাদেশের একটা বড় ক্ষতি হয়ে গেল। আমরা একজন অভিভাবককে হারালাম।

নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়মীলীগ এর সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল,তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম রাজনৈতিক সহযোগী, জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর সুযোগ্য সন্তান, সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সভাপতি শ্রদ্ধেয় মোহম্মদ নাসিম এঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি। আমি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি। তাঁর জন্য সবার কাছে দোয়া চাই। মহান আল্লাহ তাঁকে বেহেস্ত দান করুন।

নাটোর নওগাঁ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী রত্না আহমেদ জানান,সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা আমাদের প্রাণপ্রিয় মোহাম্মদ নাসিম ভাই আর আমাদের মাঝে নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নাসিম ভাইয়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি। একই সাথে তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা জ্ঞাপন করছি। আমরা একটি উজ্জল নক্ষত্রকে হারালাম। আল্লাহ তায়ালা নাসিম ভাইকে বেহেশত নসীব করুন। আমীন।

নাটোর জেলা আওয়মীলীগ এর সহ-সভাপতি ও নাটোর জজ কোর্টের পিপি এ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ জানান,  মোহম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।আমি আমার প্রিয় নেতাকে হারালাম। তিনি আমায় খুব ভালোবাসতেন। তিনি আমাকে নিয়ে একটি পরিকল্পনার কথাও জানিয়েছিলেন। আমি তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। তাঁর জন্য সবার কাছে দোয়া চাই। মহান আল্লাহ তাঁকে বেহেস্ত দান করুন।

নাটোর জেলা আওয়মীলীগ এর যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন-আমরা হারালাম অভিভাবক দেশ হারালো চৌকস রাজনীতিবিদ তাঁর মৃত্যুতে আমরা একজন প্রিয় নেতাকে হারালাম। মহান আল্লাহ্ নাসিম ভাইকে বেহেশত নসিব করেন আমিন।

নাটোর আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট প্রসাদ তালুকদার এবং সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মালেক শেখ মোহম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বড়াইগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়মীলীগ এর জনস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী, লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী  নলডঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ,বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল তাঁরা তাঁদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মোহম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

গুরুদাসপুর পৌরসভার মেয়র শাহনেওয়াজ মোল্লা,মোহম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস জানান, তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানাচ্ছি।আমি মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছি।তাঁর জন্য সবার কাছে দোয়া চাই।মহান আল্লাহ তাঁকে বেহেস্ত দান করুন।

বাংলাদেশ পূজা উদপন পরিষদের সভাপতি উমা চৌধুরী জলি ও সহ-সভাপতি এ্যাডভোকেট প্রসাদ তালুকদার মোহম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। তাঁরা জানান, নাসিমের মতো একজন অসাম্প্রদায়িক নেতাকে হারিয়ে দেশ আজ জনদরদী রাজনীতিক হারালো।

নাটোর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন আহবায়ক উমা চৌধুরী জলি এবং সদস্য সচিব সৈয়দ মোস্তাক আলী মুকুল।

নাটোর পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি অপূর্ব চক্রবর্তী মোহম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। তিনি আরো জানান,তাঁর মতো একজন অসাম্প্রদায়িক নেতাকে হারিয়ে আমরা বাকরুদ্ধ।আমি তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।

জেলা আওয়মীলীগ এর উপ-দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম মোহম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।

সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন সাধারন সম্পাদক রফিকুল ইসলাম নান্টু।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …