রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / মেধাবী শিক্ষার্থীদের পাশে নাটোরের জেলা প্রশাসক

মেধাবী শিক্ষার্থীদের পাশে নাটোরের জেলা প্রশাসক

নিজস্ব প্রতিবেদক:
মেধাবী শিক্ষার্থীদের পাশে নাটোরের জেলা প্রশাসক মোহাম্মদ শাহরিয়াজ পিএএ। নাটোরে দরিদ্র ও মেধাবী দুই শিক্ষার্থীকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উচ্চ শিক্ষার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। এই দুই শিক্ষার্থী সদর উপজেলার আগদিঘা গ্রামের দিনমজুর মাহবুব আলমের মেয়ে সুমাইয়া আক্তার এবং বনবেলঘরিয়া এলাকার অপর দিন মজুর ফরহাদ আলীর মেয়ে ফারহানা আফরিন।

এসময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), মোসাঃ শরীফুন্নেসা, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট রহিমা খাতুন, সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, এনডিসি জাকির মুন্সী, সরকারী উচ্চ বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমজাদ হোসেন। এসময় জেলা প্রশাসক সমাজের সকল বিত্তশীল ব্যক্তিদের মেধাবী গরীব শিক্ষার্থীদের সাহায্যে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন।

তারা এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। কলেজে ভর্তি হওয়ার জন্যে তাদের দু’জনকেই ৫ হাজার টাকা করে আর্থিক অনুদান দেয়া হয়্।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …