নীড় পাতা / জেলা জুড়ে / মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়া দরিদ্র রাকিবের পাশে প্রতিমন্ত্রী পলক

মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়া দরিদ্র রাকিবের পাশে প্রতিমন্ত্রী পলক


নিজস্ব প্রতিবেদক:
নাটোর সদরের ছাতনি ইউনিয়নের ভাটপাড়া এলাকার রাকিবের মেডিকেলে পড়ার দায়িত্ব নিয়েছেন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি। আজ ৯ এপ্রিল শনিবার জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহিন এর মাধ্যমে এই দরিদ্র শিক্ষার্থীর কথা জানতে পারেন জুনাইদ আহমেদ পলক। সঙ্গে সঙ্গে তিনি রাকিবের সঙ্গে তার মোবাইল ফোনে যোগাযোগ করেন এবং তার ভর্তিসহ মেডিকেলে পড়ার বই পত্র সহ নানা সহায়তার প্রতিশ্রুতি দেন।

জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন জানান, রাকিবের মেডিকেল কলেজে ভর্তি হওয়ার সুযোগ পাওয়া সত্ত্বেও পড়াশোনার অনিশ্চয়তার খবরটি জানতে পারেন। পরে তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলকের সাথে যোগাযোগ করেন। সঙ্গে সঙ্গেই প্রতিমন্ত্রী রাকিবের মোবাইল ফোন নাম্বার নিয়ে রাকিবকে ফোন দেন। এসময় তিনি রাকিবের সমস্ত দায়িত্ব নেয়ার কথা জানান।

শরিফুল ইসলাম শাহিন আরো জানান, প্রতিমন্ত্রী পলক জনবান্ধব এবং শিক্ষাবান্ধব একজন নেতা। তাই তার জেলার কোন ছাত্র অর্থাভাবে পড়তে পারবে না এটা তিনি কখনোই হতে দেন না। এর আগেও তিনি অনেক দরিদ্র ছাত্রছাত্রীকে তার সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন।

প্রতিমন্ত্রী পলকের ফোন পেয়ে আবেগ আপ্লুত রাকিব তার প্রতিক্রিয়া জানান, এমন একজন নেতা দেশের প্রতিটি অঞ্চলে থাকলে কোন দরিদ্র অসহায় শিক্ষার্থীকে না পড়তে পারার কষ্ট পেতে হবে না। তিনি প্রতিমন্ত্রী পলকের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

রাকিবের পিতা আনছার আলী প্রতিমন্ত্রী পলকের প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানান, এবং মহান সৃষ্টিকর্তার কাছে তার জন্য দোয়া করেন। রাকিব এবারে চাঁদপুর মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …