বৃহস্পতিবার , ডিসেম্বর ১ ২০২২
নীড় পাতা / টপ স্টোরিজ / মুজিববর্ষ উপলক্ষে বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের নানা আয়োজন

মুজিববর্ষ উপলক্ষে বাগাতিপাড়া উপজেলা প্রশাসনের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়াঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ২০২০ এবং মুজিববর্ষ উপলক্ষে বাগাতিপাড়া উপজেলা প্রশাসন হাতে নিয়েছে নানা কর্মসুচি। শুক্রবার ১০ জানুয়ারী উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু হবে এই বিভিন্ন কার্যক্রমের। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের উদ্যোগে সারা দেশের ন্যায় “ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” শীর্ষক অভিন্ন অনুষ্ঠানমালার অংশ হিসেবে বাগাতিপাড়া উপজেলা প্রশাসন হাতে নিয়েছে নানা কর্মসূচি।

অনুষ্ঠান মালায় রয়েছে শুক্রবার ১০ জানুয়ারী বিকাল সাড়ে তিনটায় উপজেলা পরিষদ চত্ত্বর বঙ্গবন্ধু মুর‌্যালের সামনে উপজেলা শিল্পকলা একাডেমীর উদ্যোগে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিকাল পাঁচ টায় মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় ভাবে উদ্বোধনের সাথে সাথে ক্ষণগণনা যন্ত্রের পর্দা উন্মোচন করে মুজিববর্ষের ক্ষণগণনা কার্যক্রমের শুভ উদ্বোধন করা হবে।

এছাড়া পরদিন ১১ জানুয়ারী শনিবার সকাল দশ টায় উপজেলা চত্ত্বর থেকে শুরু হবে আনন্দ শোভা যাত্রা, এর পর বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন” শীর্ষক আলোচনা, দুপুরে শিশু কিশোরদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা, বিকালে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধায় ঢাকায় আয়োজিত “ অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান স্যাটেলাইটের মাধ্যমে বিশাল এলইডি পর্দায় সরাসরি সম্প্রচার এবং চোখধাঁধানো বর্ণিল আতশবাজি প্রদর্শন।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …