শনিবার , ফেব্রুয়ারি ২৪ ২০২৪
নীড় পাতা / বিনোদন / বলিউড / মুখোমুখি অবস্থানে সিদ্ধার্থ ও রিতেশ!

মুখোমুখি অবস্থানে সিদ্ধার্থ ও রিতেশ!

বিনোদন ডেস্ক
‘এক ভিলেন’র পর আবারও একই সিনেমায় দেখা যাবে বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও রিতেশ দেশমুখকে। তাদের নতুন সিনেমা ‘মারজাভান’। যেখানে তাদের দু’জনকে মুখোমুখি অবস্থানে পাওয়া যাবে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সিনেমাটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ৩ মিনিট ১৫ সেকেন্ডের ট্রেলারে রিতেশ দেশমুখকে খলচরিত্রে পাওয়া গেছে। যে কিনা নায়ক সিদ্ধার্থ মালহোত্রার নানাভাবে ক্ষতি করার চেষ্টা করেন। এতে সিদ্ধার্থের প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন তারা সুতারিয়া।

টি সিরিজ ও এমি এন্টারটেইনমেন্ট প্রযোজিত ‘মারজাভান’ সিনেমাটি চলতি বছর ৮ নভেম্বর মুক্তি পাবে। নিজের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করেছেন মিলাপ জাভেরি। এর আগে তিনি ‘সত্যমেব জয়তে’ ও ‘মাস্তিজাদে’ নির্মাণ করে খ্যাতি পেয়েছেন। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন রাকুল প্রিত সিং।

সর্বশেষ ২০১৪ সালে ‘এক ভিলেন’ সিনেমায় সিদ্ধার্থ ও রিতেশকে একসঙ্গে অভিনয় করতে দেখা যায়। এই সিনেমাতেও নায়ক ছিলেন সিদ্ধার্থ ও খলনায়ক রিতেশ দেশমুখ। সিদ্ধার্থের বিপরীতে চিলেন শ্রদ্ধা কাপুর।

আরও দেখুন

নন্দীগ্রামে হিরো আলমের নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো …