শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / মির্জাপুর দীঘা রীঁ শ্রী শ্রী কালি মাতার পুজা অনুষ্ঠিত হতে যাচ্ছে

মির্জাপুর দীঘা রীঁ শ্রী শ্রী কালি মাতার পুজা অনুষ্ঠিত হতে যাচ্ছে

নিজস্ব প্রতিবেদক:

প্রতি বছরের ন্যায় এবারে মির্জাপুর দীঘা ঁরী শ্রী শ্রী কালী মাতার পুজা অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ৪ ডিসেম্বর শনিবার থেকে তিন দিন ব্যাপী এই পুজা অনুষ্ঠিত হবে।

আগামী ৪ ডিসেম্বর শনিবার রাত ১১টা থেকে পুজা শুরু হয়ে রাত্রী আড়াইটায় বলিদান এবং ভোর ৫টায় প্রসাদ বিতরণের মধ্য দিয়ে প্রথম দিনের পুজা শেষ হবে। ৫ ডিসেম্বর রবিবার দ্বিতীয় দিন বা মধ্যমপুজা আরম্ভ হবে সকাল দশটার দিকে। বলিদান দুপুর ১টা থেকে ৩টা পর্যন্ত। বিকেল ৪টায় প্রসাদ বিতরণ রাত্রি ৯ টায় আরতী সমাপনের মধ্য দিয়ে দ্বিতীয় দিনের পুজা অনুষ্ঠিত হবে। ৬ ডিসেম্বর সোমবার শেষ দিনে পূজা আরম্ভ হবে সকাল দশটার দিকে। বলিদান দুপুর একটা থেকে তিনটা প্রসাদ বিতরণ বিকাল তিনটা হতে। রাত্রি ৯টা হতে আরতী ভোর তিনটার দিকে বিসর্জন অনুষ্ঠিত হবে।

মন্দির কমিটির সভাপতি স্বপন কুমার ঘোষ পুজায় আগত সকল ভক্ত বৃন্দকে মুখে মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে যথাযথ দুরত্ব বজায় রেখে চলার জন্য অনুরোধ করেছেন।

উল্লেখ, গতবছর ২০২০ সালে করোনা মহামারির কারণে পুজা অনুষ্ঠিত হয়নি ২০২১ সালে করোনা মহামারি করণে পুজাটি জুনে অনুষ্ঠিত হয়নি তাই ডিসেম্বরে ৪,৫ ও ৬ অনুষ্ঠিত হবে।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …