সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / মানবিক প্রচেষ্টায় নাটোরের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

মানবিক প্রচেষ্টায় নাটোরের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

মানবিক প্রচেষ্টায় নাটোরের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার থেকে শুরু করে নাটোরের বিভিন্ন স্থানে এই ঈদ সামগ্রী বিতরণ করেন সমাজসেবক, মানবিক প্রচেষ্টায় নাটোরের প্রতিষ্ঠাতা ও এস আর এ এন্টারপ্রাইজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সুবীর বর্ধন মুন।

দুইদিনে নাটোর শহরের কানাইখালি জেলেপাড়া সহ, রেল প্লাটফর্ম কুলিশ্রমিক, স্টেশনবাজারের পশ্চিমের বস্তি, বড়গাছা হাজীপাড়া, কান্দিভিটা,স্টেশন হাফরাস্তা বেনুবেকারীর পেছনে, উত্তর আলাইপুর সুইপার কলোনির পেছনের বস্তি, চৌকিরপার, আলাইপুর ধোপাপাড়া, ফৌজদারিপাড়া,মোহনপুর, ফুলবাগান গুচ্ছগ্রাম, রামাইগাছি, বলারিপাড়া, মিরপাড়া, মল্লিকহাটি, পটুয়া পাড়া, হাজরা নাটোর, নিচাবাজার মাছ কাটা মহিলা শ্রমিক এবং নলডাংগা থানার সেনভাগ লক্ষ্মীকোল তার নিজ গ্রাম নলডাংগা পৌরসভা এলাকা, ব্রহ্মপুর ইউপি, মাধনগর ইউপি, খাজুরা ইউপি, পিপরুল ইউপি, ও বিপ্রবেলঘড়িয়া ইউপির মোট ৫১৫টি দরিদ্র পরিবার চিহ্নিত করে তাদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

সুবীর বর্ধন মুন জানান, ঈদের দিন সকালে খাবারের জন্য সেমাই, চিনি, আটা, সবজি, লবণ ইত্যাদি নিজ হাতে ও স্বেছাসেবকদের মাধ্যমে বিতরণ করেন, এছাড়াও প্রতিদিনের ন্যায় নাটোর শহরে ২৫০ হতে ৩০০ জনের জন্য খেজুর শশাসহ খিচুরি বিতরণ অব্যাহত রয়েছে। তিনি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল অভুক্ত মানুষের পাশে তার সাধ্যমতো থাকতে চান আজীবন।

আরও দেখুন

আবারো নাটোরে নগরমাতা উমা চৌধুরী জলি

নিজস্ব প্রতিবেদক: আবারো নাটোরে পৌরমাতা নির্বাচিত হলেন উমা চৌধুরী জলি। নাটোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ …