শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
নীড় পাতা / জেলা জুড়ে / মাদকব্যবসা ছেড়ে সুস্থ্য জীবনে ফিরলেন লালপুরের হাবিল

মাদকব্যবসা ছেড়ে সুস্থ্য জীবনে ফিরলেন লালপুরের হাবিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর
মাদক ব্যবসা ছেড়ে সুস্থ্য জীবন যাবন করছেন বলে দাবী করেছেন নাটোরের লালপুর উপজেলার মাদক ব্যবসায়ী হাবিল(৩৫) ও স্থানীয় জনপ্রতিনিধিরা। এ বিষয়ে ২৯ আগষ্ট উপজেলার চাঁদপুর গ্রামে তার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি প্রশাসনের তরফ থেকে সহযোগিতা চেয়েছেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, আমি একসময় মাদক ব্যবসার সাথে জড়িত ছিলাম। পরে সেলিম রেজা মাষ্টার ১০নং কদিমচিলান ইউনিয়নের চেয়ারম্যান হওয়ার পর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আমাকে দিনে দিনে বুঝিয়ে ও বিভিন্ন ভাবে আমার পরিবারকে সহযোগিতা করে সুপথে নিয়ে আসেন। আমি এখন আর মাদক ব্যবসার সাথে জড়িত নয়। এখন আমি মাঠে সবজির চাষ করি এবং গরুর ব্যবসা করি। এজন্য প্রশাসন সহ সকলের কাছে সহযোগিতা চাই। এ সময় তার সুস্থ্য জীবনের সফলতা কামনা করে বক্তব্য রাখেন ইউপি সদস্য শফিকুল ইসলাম, আওয়ামী লীগ নেতা সানোয়ার হোসেন।

এ বিষয়ে ১০ নং কদিমচিলান ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা মাষ্টার বলেন, শুধু হাবিলই নয়। আমি চেয়ারম্যান হওয়ার পর এই এলাকার অনেক মাদক ব্যবসায়ীকে সুপথে নিয়ে এসেছি। সরকারের জিরো টলারেন্স এর উদ্যোগ আমার ইউনিয়নে অনেকাংশে সফল। আমি চাই ৫ বছরের মধ্যে আমার ইউনিয়নে একজন মাদক ব্যবসায়ীকেও মাদক ব্যবসা করতে দেবো না। হয় তারা সাধারন জীবন যাপন করবে। নয়তো তারা জেলে যাবে। আমি হাবিলকে সকল প্রকার সাহায্য সহযোগিতা করবো।

আরও দেখুন

লালপুরে ইজারাকৃত বালু মহলের পক্ষে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পদ্মার চরে ইজারাকৃত বালু মহলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচারের প্রতিবাদে পাল্টা মানববন্ধন …