নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / নলডাঙ্গায় মাটি ভর্তি ট্রাক আটক নিউজের কোনো বিষয় নয়- ওসি

নলডাঙ্গায় মাটি ভর্তি ট্রাক আটক নিউজের কোনো বিষয় নয়- ওসি

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা থানার পাশে মাটি ভর্তি চারটি ট্রাক পড়ে থাকতে দেখা যায়। শনিবার(৩০ এপ্রিল) সকালে থানার মূল ফটকের সামনে দেওয়াল ঘেঁসে এসব ট্রাক্টর পড়ে থাকতে দেখা যায়।

জানা যায়, শুক্রবার (২৯ এপ্রিল) “নারদ বার্তায়” “ছাতনী কেশবপুরে ট্রাকের সামনে দাঁড়ালে রাস্তার সঙ্গে পিষে দেয়া হবে” শিরোনামে সংবাদ প্রকাশের পর নলডাঙ্গা উপজেলার বিপ্রবেলঘরিয়া অঞ্চল থেকে এই ট্রাকগুলোর আটক করা হয়। ওই প্রতিবেদনে বলা হয় উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়নে পুকুর খনন করছে প্রভাবশালী রসিদ। এবং সেখানে জনভোগান্তির কথা উল্লেখ করা হয়। এর পরপরই ওই ট্রাক গুলো আটক করা হয়। জানা যায় , ট্রাক আটক বা এস্কেভেটরের ব্যাটারি জব্দ এবিষয়ে কোনো মামলা হয়নি ।

এ বিষয়ে জানতে চাইলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, “ট্রাক আটক বা এস্কেভেটরের ব্যাটারি আটক নিউজের কোনো বিষয় নয়”। মাটি ভর্তি ট্রাক্টর গুলোর মালিক বা এই সংক্রান্ত তথ্য দান করতে গরিমসি করেন তিনি। তবে ওই ট্রাকগুলো বিপ্রবেলঘরিয়া অঞ্চল থেকে আটক করা হয়েছে বলে জানান তিনি।


আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …