রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / মহান মে দিবসে শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করবেন সৈয়দ মর্তুজা আলী বাবলু

মহান মে দিবসে শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করবেন সৈয়দ মর্তুজা আলী বাবলু

নিজস্ব প্রতিবেদকঃ

মহান মে দিবসে শ্রমিকদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করবেন জেলা আওয়ামী’ লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু। যেহেতু করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারা দেশব্যাপী সকল ধরনের জমায়েত সভা-সমাবেশ বন্ধ আছে। সেই জন্যেই এই খাদ্যসহায়তা কর্মসূচি হাতে নিয়েছেন বলে জানান তিনি।

শুক্রবার সকাল ১০ টা থেকে তিনি এই খাদ্য সহায়তা বিতরণ শুরু করবেন। পহেলা মে থেকে ১০ দিনব্যাপী এই খাদ্যসহায়তা বিতরণ করবেন বলে তিনি নারদ বার্তা কে জানিয়েছেন।

শুক্রবার অনিমা চৌধুরি কমপ্লেক্সের সামনে মাইক্রো এবং কার ড্রাইভারদের ১শ জনের মাঝে খাদ্য সহায়তা বিতরণ শুরু করবেন বলে জানা গেছে। এরপরে পর্যায়ক্রমে রিক্সা শ্রমিক নির্মাণ শ্রমিক পরিবহন শ্রমিক দের মাঝে এই খাদ্য সহায়তা বিতরণ করবেন।

তিনি নারদ বার্তাকে জানান ২০০০ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি শ্রমিকদের সাথে ছিলেন। আজ এই বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ কর্মহীন হয়ে পড়া এসব শ্রমিকদের দুর্দশা কিছুটা লাঘব করতে এই খাদ্যসহায়তা বিতরণ কর্মসূচি হাতে নিয়েছেন তিনি।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …