নীড় পাতা / আইন-আদালত / মজনু একজন সিরিয়াল ধর্ষক: র‌্যাব

মজনু একজন সিরিয়াল ধর্ষক: র‌্যাব

নিউজ ডেস্কঃ
ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ধর্ষক মজনু একজন সিরিয়াল রেপিস্ট। বিভিন্ন সময় অনেক প্রতিবন্ধি নারীসহ অনেককেই ধর্ষণ করেছে সে। ঢাবির ওই ছাত্রীকে ধর্ষণের পর হত্যার চেষ্টা করে মজনু।

বুধবার দুপুরে, আটক ধর্ষক মজনুকে গ্রেপ্তারের পর কারওয়ান বাজারে মিডিয়া সেন্টারে সংবাদ সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারোয়ার বিন কাশেম।

তিনি আরও জানান, মজনুর গ্রামের বাড়ি নোয়াখালীর হাতিয়ায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু ধর্ষণের কথা স্বীকার করে বলে জানিয়েছে র‌্যাব। তার কাছ থেকে ওই ছাত্রীর মোবাইল ফোনসহ অন্য জিনিসপত্র উদ্ধার করেছে র‌্যাব।

এর আগে, নির্যাতিত শিক্ষার্থীর কাছ থেকে ধর্ষকের একটি বর্ণনা পায় পুলিশ। সেই অনুযায়ী প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তারে অগ্রসর হয়। পাশাপাশি তদন্ত কাজ শুরু করে অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনী। সেই সূত্রে র‌্যাব অভিযান চালিয়ে রাতে তিন সন্দেজনককে আটক করে। পরে, নির্যাতিতার শনাক্তের ভিত্তিতে তাদের মধ্য থেকে একজনকে গ্রেপ্তার দেখানো হয়।

উল্লেখ্য, গত রবিবার সন্ধ্যায় কুর্মিটোলায় বাস থেকে নামার পর ওই ছাত্রীকে ধরে নিয়ে গলা টিপে অজ্ঞান করে পাশের একটি ঝোঁপে নিয়ে ধর্ষণ করা হয়। প্রতিবাদে উত্তাল হয়ে উঠে ঢাকা বিশ্ববিদ্যালয়সহ সারা দেশ। দোষীদের বিচারের দাবিতে প্রতিদিন চলছে বিক্ষোভ।

কৃতজ্ঞতা: ডিবিসি২৪/৭নিউজ

আরও দেখুন

হিলিতে বাড়ছে মসলা জাত পণ্যের দাম

নিজস্ব প্রতিবেদক: এখনো প্রায় একমাস বাকি কোরবানি ঈদ।এর আগেই দিনাজপুরের হিলিতে বেড়েছে মসলা জাত পণ্যের …