বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / ভাটোদাঁড়ায় সামাজিক সংগঠনের উদ্যোগে খাদ্যসামগ্রী প্রদান

ভাটোদাঁড়ায় সামাজিক সংগঠনের উদ্যোগে খাদ্যসামগ্রী প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর সদর উপজেলার ভাটোদাঁড়া গ্রামে ১২১ পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। ভাটোদাঁড়া সমাজ কল্যাণ সংস্থা এই উদ্যোগ গ্রহণ করে। মঙ্গলবার বিকেলে প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী হস্তান্তর করেন নাটোর পৌর, কাউন্সিলর ফরহাদ হোসেন। এ সময় ছাতনী ইউনিয়নের স্থানীয় মেম্বর এমদাদুল হক মিয়াজী উপস্থিত ছিলেন।

আয়োজক ক্লাবের সভাপতি আব্দুল মান্নান জানান, ভাটোদাঁড়া গ্রামের একাংশ নাটোর পৌরসভা ও অপর অংশ ছাতনী ইউনিয়নের অন্তর্ভুক্ত। চলমান করোনা পরিস্থিতিতে এলাকার দরীদ্র ও কর্মজীবি মানুষ কর্মহীন হয়ে অসহায় জীবন যাপন করছে। এমন অবস্থায় এলাকার কল্যাণকামী সংগঠন হিসেবে দায়বদ্ধতা থেকেই এমন উদ্যোগ নেয়া, হয়েছে।

আয়োজক কমিটির সদস্য মোজাহারুল ইসলাম জানান, সভাপতি আব্দুল মান্নান, সহ-সভাপতি মাহবুবুর রহমান, সদস্য হাজী আব্বাস, ফরিদ ও তিনি নিজে অর্থ সহায়তার মাধ্যমে ১২১ পরিবারকে চাল, ডাল, আলু ও লবণ প্রদানের ব্যাবস্থা করেন।

অতিথি ফরহাদ হোসেন ও মেম্বর এমদাদুল হক মিয়াজী এমন উদ্যোগ গ্রহণ করায় আয়োজক ক্লাবের সদস্যদের ধন্যবাদ জানান। দেশের এই চরম দু:সময়ে অসহায় কর্মহীনদের পাশে দাঁড়াতে তারা সমাজের সার্মর্থবানদের আহ্বান জানান।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …