শনিবার , অক্টোবর ১ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / ভয়হীন নাটোর গড়ার প্রত্যয়ে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

ভয়হীন নাটোর গড়ার প্রত্যয়ে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
ভয়হীন নাটোর গড়ার দৃঢ় প্রত্যয় নিয়ে নাটোরে কমিউনিটি পুলিশ, গ্রাম পুলিশ ও জনপ্রতিনিধিদের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে শহরের নবাব সিরাজ-উদ-দৌলা সরকারী কলেজ অডিটোরিয়ামে জেলা পুলিশের আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, কমিউনিটি পুলিশের সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তাক আলী মুকুল, সহ-সভাপতি ও সাংবাদিক জুলফিকার হায়দার জোসেফ, নাটোর পৌরসভার মহিলা কাউন্সিলর কোহিনুর বেগম পান্নাসহ অন্যান্যরা।

এ সময় নাটোরের নবাগত পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, ‘জেলার সকল থানা হবে সাধারণ মানুষের যাতায়াতের কেন্দ্রবিন্দু। নিজেদের আগে শুদ্ধ হতে হবে। কোন পুলিশ যদি মাদকের সাথে জড়িত থাকে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ যেন ভাল ব্যবহার করে সেটাও নিশ্চিত করা হবে। সন্ত্রাসীদের ভয়ে সাধারণ মানুষ থানায় গিয়ে অভিযোগ করার সাহস পায় না। এই পরিস্থিতির পরিবর্তন করে সাধারণ মানুষ যাতে দ্বিধাহীনভাবে সকল অভিযোগ করতে পারে সেজন্য হটলাইন চালু করা হবে।’

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, গ্রাম পুলিশের সদস্য, কমিউনিটি পুলিশিং সদস্য, সাংবাদিক সহ সকল স্তরের মানুষ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল …