নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রাম উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন

বড়াইগ্রাম উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে উপজেলা মাধ্যামিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে। বড়াইগ্রাম পাইলট উচ্চ বিদ্যালয় চত্ত¡রে আয়োজিত সম্মেলনে সমিতির সভাপতি ওয়াসেক আলী সোনারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গুরুদাসপুর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি রেজাউল করিম।

সম্মেলনে সাবেক প্রধান শিক্ষক আব্দুর বারী মজুমদার, শ্রী সুধাংশু সরকার, প্রধান শিক্ষক খাদেমুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক রেজাউল করিম ভূট্টু ও জিএম সাব্বির হোসেন রতন প্রমুখ বক্তব্য রাখেন। সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বার্ষিক প্রতিবেদন ও আর্থিক হিসাব বিবরণী উপস্থাপন করেন। পরে উপজেলার বিভিন্ন স্কুলের ২০১৯ সালে অবসরপ্রাপ্ত ও মারা যাওয়া ৯জন শিক্ষক-কর্মচারী ও তাদের স্বজনদের হাতে সমিতি তহবিল থেকে মোট এক লাখ ৬০ হাজার ৪০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এর আগে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের আতœার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। একই সঙ্গে শিক্ষকদের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালী বড়াইগ্রাম পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। সম্মেলনে উপজেলার ৪৪টি মাধ্যমিক বিদ্যালয়ের মোট সাড়ে সাতশ’ শিক্ষক-কর্মচারী অংশ নেন।

আরও দেখুন

পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা

নিউজ ডেস্ক:ভূমি মন্ত্রণালয়ের মাঠ পর্যায়ের সেরা কর্মকর্তা-কর্মচারীদের পুরস্কৃত করবে সরকার। এজন্য ‘ভূমি মন্ত্রণালয়ের আওতাধীন মাঠ …