সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / বড়াইগ্রাম উপজেলা পরিষদের আয়োজনে পিপিই বিতরণ

বড়াইগ্রাম উপজেলা পরিষদের আয়োজনে পিপিই বিতরণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে উপজেলা পরিষদের বার্ষিক উন্নায়ন কর্মসুচীর আওয়তায় করোনাভাইরাসের বিস্তার রোধকল্পে ‘স্থানীয় জনপ্রতিনিধি ও কর্মকর্তা-কর্মচারীদের করনীয়’ শীর্ষক আলোচনা ও প্রতিরোধমূলক ব্যবস্থা গ্রহণের জন্য পিপিই বিতরণ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ এই কর্মসূচীর আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: শাহরিয়াজ-পিএএ।

উপজেলা পরিষদ মিলানায়তেন উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দকুর রহমান পাটোয়ারীর সভাপতিেত্ব আয়োজিত উনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোসা: শরীফুন্নেসা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার পারভেজ প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, ইউপি চেয়ারম্যান চাঁদ মোহাম্মদ, মমিন আলী, তোজাম্মেল হক তোজাম, সাংবাদিক পরিতোষ অধিকারী, আব্দুর কাদের সজল প্রমুখ।

অনুষ্ঠানের এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যান নারদ বার্তাকে জানান, উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, সচিব, গ্রাম পুলিশ এবং সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণ করা হলো যারা করোনাভাইরাস রোধকল্পে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

জেলা প্রশাসক মো: শাহরিয়াজ বলেন, জীবনের মায়া ত্যাগ করে, পরিবারের কথা চিন্তা না করে করোনাভাইরাস প্রতিরোধে চেয়ারম্যান, মেম্বার, গ্রাম পুলিশ ও সাংবাদিকগণ যেভাবে দায়িত্ব পালন করে চলেছেন তা সত্যিই প্রশংসনীয় ও ধন্যবাদ পাওয়ার যোগ্য। তিনি সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন, আপনারা যেভাবে চেয়ারম্যানদের দোষ ত্রুটি তুলে ধরেন তেমনি তারা যে করোনাভাইরাস প্রতিরোধে ভূমিকা রাখছেন তা তুলে ধরুন যেন তারা উৎসাহের সাথে দায়িত্ব পালন করেন এবং অন্যরাও অনুপ্রাণিত হন। যে কোন পরিস্থিতিকে কেউ যেন মনোবল না হারিয়ে ফেলেন তার জন্য সকলের প্রতি অনুরোধ জানান জেলা প্রশাসক।

আরও দেখুন

আবারো নাটোরে নগরমাতা উমা চৌধুরী জলি

নিজস্ব প্রতিবেদক: আবারো নাটোরে পৌরমাতা নির্বাচিত হলেন উমা চৌধুরী জলি। নাটোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ …