নীড় পাতা / ধর্ম / বড়াইগ্রামে ২৬ জানুয়ারী ১৪ তম মহিলা বিশ্ব ইজতেমা শুরু

বড়াইগ্রামে ২৬ জানুয়ারী ১৪ তম মহিলা বিশ্ব ইজতেমা শুরু

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া ইসলামিয়া মহিলা ডিগ্রী কলেজ মাঠে আগামী ২৬, ২৭ ও ২৮ জানুয়ারী ১৪ তম মহিলা বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হতে যাচ্ছে। ইতোঃমধ্যে নাটোরসহ পাশর্^বর্তী জেলাগুলোতে এ ব্যাপারে পোষ্টারিং ও লিফলেট বিতরণের মাধ্যমে প্রচারণা শুরু হয়েছে।

ইজতেমার আয়োজক আলহাজ্ব শের আলী শেখ জানান, প্রথম দিন সকাল ৯টায় আম বয়ানের মধ্য দিয়ে ইজতেমা শুরু হবে। এরপর ঢাকার মাওলানা মাহমুদুল হাসান শাহীন প্রধান আলোচক হিসাবে বয়ান করবেন। দ্বিতীয় দিন পাবনার মাওলানা আমজাদ হোসেন জিহাদী এবং শেষ দিন নাটোরের মাওলানা রুহুল আমিন জিহাদী প্রধান আলোচক হিসাবে ইজতেমায় আগত নারীদের উদ্দেশ্যে বয়ান করবেন।

এছাড়া তিনদিনই তাদের পাশাপাশি ধারাবাহিক ভাবে দেশের বিভিন্ন এলাকার বক্তারা আলোচনা রাখবেন। শেষ দিন বিকালে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে ইজতেমা সমাপ্ত হবে। দূরাগত মহিলাদের জন্য কলেজের মহিলা হোষ্টেলে নিরাপদ পরিবেশে রাত্রীযাপন ও খাওয়ার ব্যবস্থা করা হবে। সমাপনী দিনে ভারতসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় অর্ধ লক্ষাধিক লোকের সমাগম ঘটবে বলে আশা প্রকাশ করেছেন আয়োজক কর্তৃপক্ষ।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, বিগত বছরগুলোর ন্যায় এবারও ইজতেমার নিরাপত্তা বিধানে পুরুষসহ পর্যাপ্ত মহিলা পুলিশ মোতায়েন থাকবে।

আরও দেখুন

বড়াইগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ , স্বামী আটক

নিজস্ব প্রতিবেদক:   নাটোরের বড়াইগ্রামে স্ত্রীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ স্বামী আসাদুল ইসলাম …