রবিবার , এপ্রিল ২১ ২০২৪
নীড় পাতা / কৃষি / বড়াইগ্রামে শ্রেষ্ঠ মৎস চাষীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান

বড়াইগ্রামে শ্রেষ্ঠ মৎস চাষীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে জাতীয় মৎস সপ্তাহের শেষ দিনে আজ শ্রেষ্ঠ মৎস চাষীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। জাতীয় মৎস সপ্তাহ ২০১৯ শেষে মূল্যায়ন, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠানে এ সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

মঙ্গলবার সকালে বড়াইগ্রাম উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার শ্রেষ্ঠ ৫ জন মৎস চাষীর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

জাতীয় মৎস সপ্তাহ-২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী

এর আগে এক আলোচনা সভায় প্রধান অতিথি ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী তাঁর বক্তব্যে বলেন দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানে উৎসাহিত করার লক্ষ্যে মৎস চাষীদের এই সম্মাননা অনুপ্রেরণা জোগাবে। আগামী দিনে মৎস সম্পদের উন্নয়নে সম্মিলিত উদ্যোগের মাধ্যমে কাজ করে যাওয়ার আহ্বান জানান তিনি। সাম্প্রতিক সময়ে তিনি সবার প্রতি গুজবের বিরুদ্ধে সতর্ক থাকার নির্দেশ দেন এবং ছেলেধরা নামে মিথ্যা গুজব প্রতিরোধ করার জন্য সবার প্রতি আহ্বান জানান উপজেলা চেয়ারম্যান ডাঃ মোঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বড়াইগ্রাম উপজেলা মৎস্য কর্মকর্তা জাহাঙ্গীর আলম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা আশরাফুল আলম, নারদ বার্তা’র প্রতিবেদকসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা সহকারী মৎস কর্মকর্তা মোবাশ্বীর হোসেন।

আরও দেখুন

অপহরণ কাজে ব্যবহৃত মাইক্রোবাস উদ্ধার, গ্রেফতার ১

নিজস প্রতিবেদক:নাটোরের সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রাথী দেলোয়ার হোসেন পাশাকে অপহরণের কাজে ব্যবহৃত সেই কালো …