নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে শ্রমিকলীগের শোকসভা

বড়াইগ্রামে শ্রমিকলীগের শোকসভা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী উপলক্ষে শোকসভা পালন করা হয়েছে। গতকাল রবিবার জাতীয় শ্রমিকলীগ বড়াইগ্রাম উপজেলা শাখা এই কর্মসূচির আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।

বড়াইগ্রাম থানা মোড় প্রাঙ্গণে জাতীয় শ্রমিকলীগ বড়াইগ্রাম উপজেলা শাখা সভাপতি মোস্তফা ব্যাপারির সভাপতিত্বে এবং সম্পাদক আব্দুল জলিল প্রধানের আহŸানে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা করেন জাতীয় শ্রমিকলীগের নাটোর জেলা শাখার সভাপতি মঈনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক মোয়াজেম হোসেন বাবলু, জেলা আওয়ামীলীগ সদস্য মাজেদুল বারী নয়ন। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য মৌটুসী আক্তার মুক্তা, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, নগর ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু, বড়াইগ্রাম ইউপি চেয়ারম্যান মমিন আলী প্রমূখ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুর ও তার পরিবারের সদস্যদের, ২১ আগষ্ট গ্রেনেট হামলার নিহতদের আত্তার মাগফেরাত, সাংসদ আব্দুল কুদ্দুস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

আরও দেখুন

সিংড়ায় নকল কারখানার সন্ধান, তৈরি হচ্ছে ওয়াশিং পাউডার, জুতা, জুস

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:নাটোরের সিংড়ায় নকল কারখানার সন্ধান পাওয়া গেছে। বৃহস্পতিবার (১১ জুলাই) বেলা ১১টায় উপজেলার …