নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে শোকসভা ও দোয়া মাহফিল

বড়াইগ্রামে শোকসভা ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শোকসভা পালন করা হয়েছে। গতকাল শনিবার সদর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও সেচ্চাসেবকলীগ এই কর্মসূচির আয়োজন করে। প্রধান অতিথি হিসেবে স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।

দিঘলকান্দী মাদ্রাসা মাঠে ইউপি চেয়ারম্যান মমিন আলীর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক এসএম মাসুদ রানা মান্নান এর সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেস অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক মোয়াজেম হোসেন বাবলু, বড়াইগ্রাম পৌর আওয়ামীলীগ সম্পাদক মাহবুব-উল-হক বাচ্চু, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক প্রভাষক আব্দুর রউফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবান মাহমুদ, নগর ইউপি চেয়ারম্যান নিলুফার ইয়াসমিন ডালু।

এছাড়াও উপস্থিত ছিলেন প্রভাষক জালাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সর্দার, সহ-সভাপতি আল হেলাল কাফি, যুগ্ম সম্পাদক সোহেল রানা জাফর, ইউনিয়ন যুবলীগের সভাপতি সারওয়ার আলম পিন্টু, প্রভাষক মোতালেব হোসেন, শাহিন হোসেন, চান্দাই ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান খেচু প্রমূখ।

অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধুর ও তার পরিবারের সদস্যদের, ২১ আগষ্ট গ্রেনেট হামলার নিহতদের আত্তার মাগফেরাত, সাংসদ আব্দুল কুদ্দুস ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

আরও দেখুন

নাটোরে যুব ও ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে আ’লীগ-ছাত্রলীগের বাধা

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার যুব অধিকার পরিষদের সদস্য নিহত নুরসাত প্রামানিকের হত্যার বিচার দাবীতে …