বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা জলিলের মৃত্যুতে শোকাহত সংবাদ সম্মেলন

বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা জলিলের মৃত্যুতে শোকাহত সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে সদ্য প্রয়াত উপজেলা আওয়ামী লীগের সভাপতির মুক্তিযোদ্দা আব্দুল জলিল প্রামানিকের মৃত্যুর শোকসভা উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে উপজেলা আওয়ামীলীগ। গতকাল বুধবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠন এই কর্মসূচির আয়োজন করে। আগামী ১৪ই নভেম্বর বিকেলে এই শোকসভা অনুষ্ঠিত হবে।

মৌখাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি (ভাপপ্রাপ্ত) আব্দুল কুদ্দসের (প্রেস) এর সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাতি আশরাফুল ইসলাম আসু, সম্পাদক মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, আওয়ামীলীগ নেতা মাজেদুল বারী নয়ন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাহাবুল ইসলাম সর্দার, প্রয়াত আব্দুল জলিল প্রামানিকের ভাই আনোয়ার হোসেন দুলাল, জামাল উদ্দিন, বেলাল হোসেন, মিন্টু ও নাজমুল হক নামের দুই ছেলে।

মিজানুর রহমান মিজান জানান, ১৪ই নভেম্বরের শোকসভায় প্রধান অতিথি হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র খাইরুজ্জামান লিটন, বিশেষ অতিথি হিসেবে আইসিটি ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক, সাংসদ আব্দুল কুদ্দুস, শরিফুল ইসলাম শিমুল, বকুল হোসেন উপস্থিত থাকবেন।

তিনি আরো জানান, অনুষ্ঠানে ৩০ সহ¯্রাধিক লোকের সমাগম হবে ধারনা করা হচ্ছে, পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যরা নিরাপ্তার দায়ীত্বে নিয়োজিত থাকবে। এছারাও ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সংঠনের কর্মীরা সেচ্চাসেবকের দায়ীত্ব পালন করবে

আরও দেখুন

লালপুরে ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল চালকের দেহ তল্লাশি করে ২২ বোতল ফেনসিডিল …