সোমবার , জানুয়ারি ১৭ ২০২২
নীড় পাতা / Uncategorized / বড়াইগ্রামে শিক্ষক-কর্মচারীদের ত্রি-বার্ষিক সম্মেলন ও বর্ণাঢ্য শোভাযাত্রা

বড়াইগ্রামে শিক্ষক-কর্মচারীদের ত্রি-বার্ষিক সম্মেলন ও বর্ণাঢ্য শোভাযাত্রা


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
বড়াইগ্রামে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, মৃত্যু ও অবসরজনিত ভাতা প্রদান এবং প্রীতিভোজের মধ্য দিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সদস্যদের সর্বসম্মত সিদ্ধান্তক্রমে সভাপতি পদে প্রধান শিক্ষক ওয়াসেক আলী সোনার ও সাধারণ সম্পাদক পদে প্রধান শিক্ষক মাহবুবুর রহমান পুনঃনির্বাচিত হয়েছেন।

শনিবার বনপাড়া মডেল উচ্চ বিদ্যালয় চত্ত¡রে সভাপতি ওয়াসেক আলী সোনারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বনপাড়া পৌরসভার মেয়র কেএম জাকির হোসেন। বিশেষ অতিথি হিসাবে চান্দাই ইউপি চেয়ারম্যান প্রধান শিক্ষক শাহনাজ পারভীন, সাবেক প্রধান শিক্ষক গৌরপদ মন্ডল, আব্দুর বারী মজুমদার, শ্রী সুধাংশু সরকার ও আকবর আলী উপস্থিত ছিলেন। সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বার্ষিক প্রতিবেদন ও আর্থিক হিসাব বিবরণী উপস্থাপন করেন। প্রধান শিক্ষক শামসুর রহমান শাহীন শোক প্রস্তাব পাঠ করেন। পরে উপজেলার বিভিন্ন স্কুলের বিগত এক বছরে মৃত্যুবরণকারী ও অবসরপ্রাপ্ত ২১ জন শিক্ষক-কর্মচারী ও তাদের স্বজনদের হাতে সমিতির তহবিল থেকে মোট ১১ লাখ ৯৬ হাজার ৮৭০ টাকার আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

এর আগে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদসহ বিগত এক বছরে মারা যাওয়া শিক্ষক-কর্মচারীদের আতœার প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। একই সঙ্গে উপজেলার ৪৪টি মাধ্যমিক বিদ্যালয়ের মোট সাড়ে সাতশ’ শিক্ষক-কর্মচারীর অংশগ্রহণে একটি বর্ণাঢ্য র‌্যালী বনপাড়া পৌরসভার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

আরও দেখুন

বাংলাদেশ ডিজিটাল সার্ভের পর আর কোনো জরিপের প্রয়োজন নেই

নিউজ ডেস্ক: পটুয়াখালী ও বরগুনায় শুরু হতে যাওয়া ‘বাংলাদেশ ডিজিটাল সার্ভে’ দেশের সর্বশেষ ভূমি জরিপ …