বুধবার , অক্টোবর ৪ ২০২৩
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা ইউনিটের শোক সভা অনুষ্ঠিত

বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা ইউনিটের শোক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা ইউনিটের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎবার্ষিকী ও শোক দিবস উপলক্ষে এক বিশাল শোক সভা অনুষ্ঠিত হয়। বুধবার বিকাল ৪টায় উপজেলার বনপাড়া পৌর এলাকার জয় বাংলা সামাজিক আন্দোলন প্রাঙ্গণে মুক্তিযোদ্ধা আবুল খায়েরের সভাপতিত্বে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

সভার শুরুতে ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহতদের এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। জয় বাংলা সামাজিক আন্দোলনের সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকারের সঞ্চালনায় শোক সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক ও আবুল কালাম জোয়ার্দ্দার, জোয়াড়ি ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি চাঁদ মাহমুদ, মাঝগাঁও ইউনিয়ন আ’লীগের সভাপতি খোকন মোল্লা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষনা পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা আতাউর রহমান জিন্নাহ, সাধারণ সম্পাদক প্রফেসর ইউসুফ আলী, প্রবীণ আ’লীগ নেতা সোবাহান প্রামাণিক, পৌর মহিলা আ’লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর শরীফুন্নেছা শিরিণ, কাউন্সিলর মোহিত কুমার সরকার প্রমুখ।

আলোচনার শুরুতে বঙ্গবন্ধু স্মরণে গান পরিবেশন করেন বেতার ও টেলিভিশন শিল্পী ইউনুস আলী এবং বাংলাদেশ আওয়ামী সাংস্কৃতিক ফোরাম (আসাফো), নাটোর জেলা শাখার সাধারণ সম্পাদক সৈয়দ মাসুম রেজা।

সভায় উপজেলার ৭ ইউনিয়ন ও ২ পৌরসভার সহস্রাধিক নেতাকর্মী ও জনগন অংশ নেন।

আরও দেখুন

ঢাকায় নির্মিত হচ্ছে ১৫০ মিটার উঁচু নান্দনিক ভবন

নিউজ ডেস্ক:রাজধানী ঢাকার হাতিরঝিল এলাকায় নির্মিত হতে যাছে ১৫০ মিটার উঁচু ভবন। আকাশছোঁয়া নান্দনিক ভবনটির …