শুক্রবার , জুলাই ২৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে বিষ পানে দুই কলেজছাত্রীর মৃত্যু

বড়াইগ্রামে বিষ পানে দুই কলেজছাত্রীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে বিষ প্রানে একই গ্রামে রত্না খাতুন (২০) মনোয়ারা বেগম (৪৫) দুই নারীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলার তিরাইল পশ্চিমপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মনোয়ারা বেগম তিরাইগ্রামে মজনু মৃধার স্ত্রী, রত্না খাতুন একই গ্রামের সায়েদ মোল্লার ও নাটোর নবাব সিরাজউদ্দৌলা কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

রত্নার পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার রাত রাত্রী ৯টার দিকে মায়ের সাথে কথা কাটাকাটির হয় রত্নার। পরে সবার অগোচরে বিষ পান করলে রাত আনুমানিক ১২ টার দিকে বনপাড়ার একটি ক্লিনিকে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মনোয়ারা বেগমের পারিবারিক সূত্রে জানা যায়, পরিশ্রমী মানুষ ছিলেন মনোয়ারা বেগম। মজনু মৃধার সাথে প্রায় ২৫ বছর আগে জোয়ারী গ্রামে আবুল কাশেমের মেয়ে মনোয়ারা বেগমের বিয়ে হয় । জন্ম নেয় দুইটি ছেলে ১ টি মেয়ে। বড় ছেলে মেরিন ইঞ্জিনিয়ারিং শেষ করে বাড়িতে আসে। মেয়ে তিরাইল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর ছাত্রী, ছোট ছেলে স্থানীয় একটি কিন্ডার গার্টেনের নার্সারীতে পড়ে। তিন সন্তানকে লেখাপড়া করাতে গিয়ে অভাব অনটনে প্রায়ই কলহ লাগত পরিবারে। এ কারণেই গত শনিবার সকালে কথা কাটাকাটির সময় লাঠি দিয়ে মারপিট করে মজনু মৃধা। পরে বাড়িতে থাকা বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। তাকে উদ্ধার করে প্রথমে একটি বেসরকারী হাসপাতালে পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক দিলিপ কুমার দাস বলেন, রত্মা খাতুনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাদতালে পাঠানো হয়েছে।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …