মঙ্গলবার , মার্চ ২১ ২০২৩
নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / বড়াইগ্রামে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শোক দিবস পালন

বড়াইগ্রামে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে শোক দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠন বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জাতীয় শোক দিবস পালন করেছে। বৃহস্পতিবার সকালে বনপাড়াস্থ বঙ্গবন্ধুর ম্যূরালে পুস্পস্তবক অর্পণ করেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস। পরে এক শোক র‌্যালী পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা চত্বরে ইউএনও আনোয়ার পারভেজের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য, বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা ও সুরাইয়া আক্তার কলি প্রমূখ বক্তব্য রাখেন। এ ছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনার্স মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে কলেজ প্রাঙ্গণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগের স্বাস্থ্য-জনসংখ্যা বিষয়ক সম্পাদক এবং পাটোয়ারী জেনারেল হাসপাতালের সত্বাধিকারী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর ব্যাক্তিগত উদ্যোগে শোক র‌্যালী, আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠন, ইউনিয়ন পরিষদ একই ভাবে শোক র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে শোক দিবস পালন করে।

আরও দেখুন

নন্দীগ্রামে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা 

নিজস্ব প্রতিবেদক:  বগুড়ার নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি এসএসসি (ভোকেশনাল) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মার্চ) দুপুরে নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৪ আসনের সংসদ সদস্য একেএম রেজাউল করিম তানসেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু ও জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ এএনএম আহছানুল হক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শফিউল আলম ছবি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, নন্দীগ্রাম সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) গিরিশি চন্দ্র রায়, সহকারী শিক্ষক নুরুল ইসলাম, শরিফুল ইসলাম ও ফজর আলী লিটন প্রমুখ।