বৃহস্পতিবার , ডিসেম্বর ১ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে বাধা বিপত্তি উপেক্ষা করে চান্দাই ইউনিয়ন আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত

বড়াইগ্রামে বাধা বিপত্তি উপেক্ষা করে চান্দাই ইউনিয়ন আ’লীগের কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
সকল বাধা বিপত্তি উপেক্ষা করে নাটোরের বড়াইগ্রাম উপজেলার চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে চান্দাই ইউনিয়নের ডি, কে মদিনাতুল উলম মাদ্রাসা মাঠে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান গোলামের সভাপতিত্বে এই ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

কাউন্সিল অধিবেশনে বক্তব্য রাখেন, আমেরিকার ভার্জিনিয়া আওয়ামী লীগের সভাপতি রফিক পারভেজ সহ চান্দাই ইউনিয়ন ও বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কাউন্সিলে অংশ নেয়া নেতাকর্মী ও স্থানীয়দের অভিযোগ, কাউন্সিলের আগাম ঘোষণার পর কয়েকদিন আগে চান্দাই বাজার মোড়ে আ’লীগ অফিসে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ আসবাবপত্র ভাংচুর করে পুরো ইউনিয়নে আতংক ছড়িয়ে কাউন্সিল পণ্ড করতে চায় নৌকা বিরোধীরা।

তারা আরও বলেন, আজ রবিবার সকাল থেকে চান্দাই বাজার সহ কয়েকটি গুরুত্বপূর্ণ মোড়ে নৌকা বিরোধীরা জিআই পাইপ ও লাঠিসোঁটা নিয়ে অবস্থান নেয়। বেলা ১১টার পর চান্দাই বাজারে সশস্ত্র দাংগা পুলিশ মোতায়েন করেন এবং উপজেলা নির্বাহী অফিসার সেখানে উপস্থিত হন। পুলিশ আসার খবর পেয়ে নৌকা বিরোধীরা এলাকা ত্যাগ করে বলে স্থানীয় নেতাকর্মীরা নারদ বার্তার প্রতিবেদককে জানান।

এ ব্যাপারে কাউন্সিলের প্রধান অতিথি ও বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, অফিস ভাংচুরের ঘটনা গণমাধ্যমে প্রচারের পর এবং প্রশাসনকে অবহিত করার কারণে আজ সকাল থেকে নানা রকম বাধা বিপত্তির চেষ্টা করেও নৌকাবিরোধীরা ব্যর্থ হয়েছে। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করে সময় মতো আইন শৃংখলা বাহিনী মোতায়েন করার জন্য পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান সিদ্দিক পাটোয়ারী। কোন রকম বিশৃংখলা যেন না ঘটে তার জন্য সশরীরে উপস্থিত হয়ে পরিস্থিতি তদারকির জন্য তিনি উপজেলা নির্বাহী অফিসারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সিদ্দিক পাটোয়ারী তার বক্তব্যে কাউন্সিলে উপস্থিত সহস্রাধিক নেতাকর্মীদেরকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, শত বাধা উপেক্ষা করে আপনারা স্বতঃষ্ফুর্তভাবে কাউন্সিলে উপস্থিত হয়ে নৌকা বিরোধী হাইব্রিড শক্তিকে উপযুক্ত জবাব দিয়েছেন। আগামীতে এভাবেই ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার সুশাসন ও সার্বিক উন্নয়নের হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখার আহ্বান জানান তিনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউন্সিল অধিবেশন চলছিল। অধিবেশনের শেষ পর্যায়ে চান্দাই ইউনিয়নের ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা করা হবে বলে জানান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

আরও দেখুন

আত্রাইয়ে ৬ বছরের শিশু ধর্ষন,থানায় মামলা দায়ের

নিজস্ব প্রতিবেদক,রাণীনগরঃ নওগাঁর আত্রাইয়ে ৬বছর বয়সি এক কন্যা শিশুকে ধর্ষনের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। …