রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ আহত ৬ জন

বড়াইগ্রামে প্রতিপক্ষের হামলায় নারী-শিশুসহ আহত ৬ জন


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে বিবাদমান জমি নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় নারী ও শিশুসহ কমপক্ষে ছয় জন আহত হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার গুরুমশৈল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গুরুমশৈল গ্রামের সালেহ আহমেদের সঙ্গে বাড়ির ভিটাসহ দুই একর ৬ শতক জমি নিয়ে তার সৎ ভাই মখলেছুর রহমানের দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার সালেহ আহমেদ তার বাড়ির ভিটা মাপ জরিপ করতে গেলে মখলেছুর রহমান তাতে বাধা দেন। এ সময় তাদের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় ঘটে। এর জের ধরে শুক্রবার দুপুরে মখলেছুর রহমানের নেতৃত্বে ২০-২৫ জন যুবক সালেহ আহমেদের বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে ছয়জনকে আহত করে। আহতদের মধ্যে সালেহ আহমেদের ছেলে বোরহানুদ্দীন (৩০) কে নাটোর সদর হাসপাতালে, সালেহ উদ্দিন (৭৫) ও তার স্বজন তুহিন (১৬) কে বড়াইগ্রাম হাসপাতালে এবং পুত্রবধু রুপালী খাতুন (২৫), মেয়ে নিলুফার ইয়াসমিন (৩৫) ও নাতনী জান্নাতুল খাতুন (৭) কে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত হামলার ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ডিউটি অফিসার এএসআই জুলেখা খাতুন জানান, বিষয়টি শুনেছি। তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …