বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

বড়াইগ্রামে দুই পক্ষের সংঘর্ষে আহত ১২

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামে পূর্বশত্রুতার জের ধরে দুই ইউপি সদস্যর সমর্থকতের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষে ১২ জন আহত হয়েছে। মঙ্গলবার উপজেলার গোপালপুর ইউনিয়নের শিবপুর বাজারে এঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়। এসময় বর্তমান ইউপি সদস্য ইয়াদুল ইসলাম এবং সাবেক ইউপি সদস্য নাহারুল ইসলামকে আটক করেছে পুলিশ।

আহতদের মধ্যে ইয়াদুলের পক্ষের হারেজ আলী, রাজু আহমেদ, পান্না মিয়া ও হাবিবুর রহমান এবং নাহারুলের পক্ষের কমর আলী, নজরুল ইসলাম ও জাহিদ হাসানকে বনপাড়ায় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। বাকিদের স্থানীয় ভাবে চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদুল ইসলাম বলেন, গোপালপুর ইউয়িনের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক ও বর্তমান দুই সদস্যর সমর্থকদের মর্ধে পূর্ব শত্রুতার জের ধরে দেশিয়া অস্ত্রসস্ত্র নিয়ে শিবপুর বাজারে সংঘর্ষ বাধে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় দুই দলনেতা বর্তমান ইউপি সদস্য ইয়াদুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য নাহারুল ইসলামকে আটক করা হয়। তিনি আরও বলেন, উভয় পক্ষ বিষয়টি আপোষ-মিমাংশার চেষ্টা করছেন।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলিপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এখনো কোন পক্ষ থানায় মামলা দায়ের করে নাই।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …