শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে ড্রোপ টেস্ট দিয়ে নতুন নেতৃত্ব ছাত্রলীগের!

বড়াইগ্রামে ড্রোপ টেস্ট দিয়ে নতুন নেতৃত্ব ছাত্রলীগের!

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে মাদকাসক্ত মুক্ত নেতৃত্ব গঠণ করার লক্ষে ডোপ টেস্ট ও লিখিত পরীক্ষার মাধ্যমে জোনাইল ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে উপজেলার জোনাইল ইউনিয়ন ছাত্রলীগ এই কর্মসূচির আয়োজন করে। এই সম্মলন শুরু হওয়ার আগেই ডোপ টেস্ট ও লিখিত পরীক্ষার নেওয়া হয়। প্রধান অতিথি হিসেবে নাটোর-৪ আসনের সাংসদ আব্দুল কুদ্দুস উপস্থিত ছিলেন।
ইউনিয়ন ছাত্রলীগ সুত্রে জানা যায়, ইউনিয়ন কমিটির পদ প্রত্যাশিদের বঙ্গবন্ধুর জীবনাদর্শন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড, ছাত্রলীগের ইতিহাস-ঐতিহ্য, স্বাধীনতা যুদ্ধের ইতিহাস ও সমসাময়িক রাজনৈতিক বিষয়ে ৫৫ নম্বরের লিখিত পরীক্ষার ও ডোপ টেস্টের ব্যবস্থা করা হয়।
জোনাইন ইউনিয়ন পরিষদ চত্তরে ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার উদ্বোধন করেন। প্রধানবক্তা হিসাবে বক্তৃতা করেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান। এছারাও বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন যুব মহিলালীগের কেন্ত্রীয় কমিটির সহ-সভাপতি এ্যাড. কোহেলী কুদ্দুস মুক্তি, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক মোয়জ্জেম হোসেন বাবলু, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, জোনাইল ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।
সাংসদ আব্দুল কুদ্দুস সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের মেধাবী, বঙ্গবন্ধুর আদর্শ লালনকারী দেশের ইতিহাস-ঐতিহ্য সম্পর্কে জ্ঞান রাখতে লিখিত পরীক্ষা ও মাদকসেবীরা যাতে নতুন নেতৃত্বে না আসতে পাওে তার জন্য ডোপ টেস্ট নেওয়া হয়েছে নেয়া হয়েছে।
তিনি আরো বলেন , ছাত্রলীগের আগামী দিনের কান্ডারীদের অবশ্যই মেধাবী ও মাদক মুক্ত থাকতে হবে।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *