বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / Uncategorized / বড়াইগ্রামে ট্রাক্টর সহ চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব

বড়াইগ্রামে ট্রাক্টর সহ চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামের বাগডোব এলাকা থেকে একটি চোরাই ট্রাক্টর সহ চোর চক্রের ৬ সদস্যকে আটক করেছে র‌্যাব। নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ এর একটি অপারেশন দল বৃহস্পতিবার সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে এই চোরাই ট্রাক্টর উদ্ধার করে ও চুরির সাথে জড়িত ৬ জনকে আটক করে।

র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, গত বুধবার রাতের কোন এক সময় নাটোরের সিংড়া উপজেলার গলগলিয়া বাজারের রফিকুল ইসলামের দোকান ঘরের দক্ষিণ দিকে রাখা ৪ চাকার সোনালিকা ট্রাক্টরটি চুরি করে নিয়ে যায় সংঘবদ্ধ চোর চক্র। এ ব্যাপারে ট্রাক্টরের মালিক সিংড়ার সোলাকুড়া গ্রামের সোহাগ হোসেন র‌্যাব দপ্তরে লিখিত অভিযোগ করলে র‌্যাব সদস্যরা অনুসন্ধানে নামে।

পরে গোপন তথ্যের ভিত্তিতে বড়াইগ্রামের বাগডোব এলাকা থেকে ট্রাক্টরটি উদ্ধার করা হয় ও চোর চক্রের সদস্য সিংড়ার দেবউত্তর গ্রামের মতিউর রহমান (২৩), বিগোগুলিয়া গ্রামের জাহাঙ্গীর আলম (৩৫), কৃষ্ণনগরের সাকিব হোসেন (২০), গুরুদাসপুরের কুমারখালি গ্রামের রাকিবুল ইসলাম (২৪), নাজিরপুরের সোলেমান আলী (২৬) ও আরিফুল ইসলাম (২৫)কে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পরস্পরের সহায়তায় ও পরিকল্পনায় ট্রাক্টরটি চুরি করেছে বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করার পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

নাটোরে পিতাকে শ্বাসরোধ করে হত্যা মামলায় ছেলের যাবজ্জীবন কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক:নাটোরের নলডাঙ্গায় পিতাকে শ্বাসরোধ করে হত্যা মামলায় ছেলেকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। এসময় …