বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে ছাগলের পিকআপসহ ৩ চোর আটক

বড়াইগ্রামে ছাগলের পিকআপসহ ৩ চোর আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে দুইটি ছাগল একটি পিকআপ ভ্যানসহ তিন চোরকে আটক করেছে হাইওয়ে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় বনপাড়া হাটিকুমরুল মহাসড়কের আগ্রান ফিলিং ষ্টেশন এলাকা থেকে আটক করা হয়। আটক ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জ জেলার কালিয়া হরিপুর গ্রামের মান্নান শেখের ছেলে নয়ন (২৫), বাবলু শেখের ছেলে ইকবাল (১৮) ও সাড়োটিয়া গ্রামের মৃত দেলোয়ার হোসেনের ছেলে আতিক (১৮)।

বনপাড়া হাইওওেয় থানার পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, বনপাড়া বাইপাস এলাকায় টহলরতকালে পিকআপ ভ্যানটিকে থামানোর জন্য সিগন্যাল দেওয়া হয়। সিগনাল উপেক্ষা করে দ্রæত গতিতে পালানোর চেষ্টা করে। এতে সন্দেহের সৃষ্টি হলে ধাওয়া করে আগ্রান ফিলিং ষ্টেশন কাছে গিয়ে গাড়ীটির গতিরোধ করা হয়। সে সময় গাড়ীর পিছন থেকে ২ জন লাফ দিয়ে দৌড়ে ইক্ষু ক্ষেতে ঢুকে পড়ে এবং ২টি ছাগল সহ অপর ৩ জনকে আটক করা হয়।

তিনি আরো জানান, ছাগল ২টি সিংড়া এলাকা থেকে চুরি করে পিক আপ ভ্যান যোগে সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। আটকদের তথ্য মতে ইউনুস (২৩) ও হোসেন আলী (২২) পালিয়ে যায়। তাদেরকে আটকের চেষ্টা চলছে।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …