শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার: স্বজনদের দাবী হত্যা

বড়াইগ্রামে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার: স্বজনদের দাবী হত্যা

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রামে নিজ শোবার ঘর থেকে স্বপ্না খাতুন (২০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার রাত ১১টার দিকে বড়াইগ্রাম পৌরসভার কালিবাড়ি মহল্লা থেকে লাশটি উদ্ধার করা হয়। স্বপ্না আতœহত্যা করেছে বলে স্বামী-শ^শুর জানালেও পিতার দাবী পরকীয়ার সন্দেহে তার মেয়েকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

এলাকাবাসী জানান, প্রায় বছর দেড়েক আগে বড়াইগ্রাম কালিবাড়ি মহল্লার মৃত আরব আলীর ছেলে রাকিবের সাথে জেলার গুরুদাসপুর উপজেলার ধারাবারিষা ইউনিয়নের খাকড়াদহ গ্রামের আব্দুল লতিফের মেয়ে স্বপ্না খাতুনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে ঢাকায় কর্মস্থলে থাকা স্বামীর সঙ্গে মোবাইলে স্বপ্নার উত্তপ্ত বাক্য বিনিমিয় হয়। কিছু সময় পরে জানালার ফাঁক দিয়ে ঘরের তীরের সঙ্গে ওড়না দিয়ে স্বপ্নাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। পরে দ্রুত উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে দাবী করে নিহতের বড় পিতা আব্দুল লতিফ দাবী বলেন, কারো সঙ্গে স্বপ্নার পরকীয়া সম্পর্ক রয়েছে এমন সন্দেহে স্বামীসহ শ^শুরবাড়ির লোকজন তাকে মাঝে মাঝেই মারপিট করতো। মঙ্গলবার রাতেও শশুর শাশুড়ী ও দেবর আমার মেয়েকে নির্যাতন করে হত্যা করেছে।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার দাস জানান, এ ব্যাপারে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। তবে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আপাতত এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেয়া হয়েছে।

আরও দেখুন

লালপুরে ইজারাকৃত বালু মহলের পক্ষে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পদ্মার চরে ইজারাকৃত বালু মহলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচারের প্রতিবাদে পাল্টা মানববন্ধন …