শুক্রবার , অক্টোবর ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রামে কমিউনিটি ক্লিনিক বন্ধের তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন

বড়াইগ্রামে কমিউনিটি ক্লিনিক বন্ধের তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রাম উপজেলার নগর ইউনিয়নের দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিক নিয়মিত বন্ধ থাকায় ও ঔষধ পেতে ভোগান্তী শিরোনামে সংবাদ প্রকাশের পর ঘটনার তদন্তে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গতকাল রবিবার বেশ কয়েকটি দৈনিক পত্রিকায় সংবাদটি প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর ঘটনার সুষ্ঠু তদন্তে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পরিতোষ কুমার রায়-কে প্রধান সমন্বয়ক এবং উপজেলা আবাসিক মেডিকেল অফিসার ডা: ডলি রানী ও উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো: আব্দুর রহমানকে সদস্য করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয় এবং আগামী ৫ কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়। তদন্ত কমিটির প্রধান সমন্বয়ক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পরিতোষ কুমার রায় সাংবাদিকদের এ সকল তথ্য জানান।

উল্লেখ্য, নগর ইউনিয়নের দ্বারীখৈর কমিউনিটি ক্লিনিকটি পরিচালনা করেন কমিউনিটি হেল্থ কেয়ার প্রভাইডার (সি.এইচ.সি.পি) খাইরুল ইসলাম মানিক। যে দু’একদিন খোলা থাকে সে দিন গুলোতে কর্তব্যরত কমিউনিটি হেল্থ কেয়ার প্রভাইডার (সি.এইচ.সি. পি) দ্বায়িত্ব পালন করেন ১ থেকে দেড় ঘন্টা।

আরও দেখুন

নকল স্বর্ণের পুতুল দিয়ে প্রতারণার অভিযোগে সিংড়ার প্রতারক শেরপুর থানায় আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ার সোহেল রানা সুইট কে নকল স্বর্ণের পুতুল দিয়ে বিভিন্ন এলাকার সহজ …