নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বড়াইগ্রামে ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
বড়াইগ্রামে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দৈনিক ইত্তেফাকের ৬৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি অহিদুল হকের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বড়াইগ্রাম পৌরসভার প্যানেল মেয়র জালাল উদ্দিন জোয়াদ্দার।

ইত্তেফাক প্রতিনিধি আব্দুল মান্নানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসাবে সুশাসনের জন্য নাগরিক সুজনের উপজেলা সভাপতি খাদেমুল ইসলাম, প্রধান শিক্ষক তোজাম্মেল হক হীরা, ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন চান্দু, লাভলী বেগম ও আবু হানিফ, প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ আলী গাজী, সাংগঠণিক সম্পাদক ইনকিলাব প্রতিনিধি হাসানুল বান্না উজ্জল, স্কুল শিক্ষক লুৎফর রহমান ও ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে যুগান্তর স্বজন সমাবেশের আহŸায়ক মতিউর রহমান সুমন, দৈনিক ভোরের ডাক প্রতিনিধি আসাদুল ইসলাম, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি মন্তাজুর রহমান রানা, দৈনিক আমার সংবাদ প্রতিনিধি বোরহানুদ্দীন বুলবুল, দৈনিক মুক্ত প্রভাত প্রতিনিধি আব্দুল আওয়াল মন্ডল, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আবু সাঈদ, প্রেসক্লাবের তথ্য ও গবেষণা সম্পাদক ফারুক হোসেন ও ধর্ম বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন নিজ নিজ পত্রিকার পক্ষ থেকে ইত্তেফাক পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানান। আলোচনা সভা শেষে অনুষ্ঠানে আগত অতিথিরা আনুষ্ঠানিকভাবে কেক কাটেন।

আরও দেখুন

লালপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট …