বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে ইউপি সদস্যকে হত্যার হুমকি : থানায় জিডি
বড়াইগ্রামে ইউপি সদস্যকে হত্যার হুমকিদাতা সেন্টু

বড়াইগ্রামে ইউপি সদস্যকে হত্যার হুমকি : থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রামঃ
নাটোরের বড়াইগ্রামের কামারদহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একাডেমিক ভবন নির্মাণে অনিয়মের প্রতিবাদ করা এবং তদন্ত টিমের কাছে স্বাক্ষ্য দেয়ায় ফেরদৌস উল আলম নামে এক ইউপি সদস্যকে প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঐ ইউপি সদস্য জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছেন। ফেরদৌস উল আলম উপজেলার জোয়াড়ী ইউনিয়নের ১ নং ওয়ার্ড সদস্য ও কুমরুল গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।

জিডি সুত্রে জানা যায়, কামারদহ প্রাথমিক বিদ্যালয়ে এলজিইডি’র বাস্তবায়নে ৭১ লাখ ৮৪ হাজার ৫০০ টাকা ব্যায়ে একাডেমিক ভবন নির্মাণ কাজ চলছে। কিন্তু ঠিকাদার ও প্রকৌশলী চারতলা ফাউন্ডেশনসহ দ্বিতল ভবন নির্মাণের মূল ডিজাইন গোপন করে দ্বিতল ফাউন্ডেশনসহ দোতলার ডিজাইন দিয়ে কাজ করছেন। স্থানীয় ইউপি সদস্য ফেরদৌস উল আলম বুঝতে পেরে এ অনিয়মের প্রতিবাদ করেন। একই সঙ্গে এ ঘটনায় গঠিত তদন্ত কমিটি বুধবার বিদ্যালয় পরিদর্শনে আসলে তিনি সেখানেও লিখিত স্বাক্ষ্য দেন। এতে ক্ষিপ্ত হয়ে ঐ কাজের ঠিকাদারের বন্ধু কুমরুল গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোস্তাফিজুর রহমান সেন্টু কন্ট্রাকটর বিদ্যালয়ে হাজির হয়ে ফেরদৌসকে গালাগালি করেন এবং প্রকাশ্যে লোকজনের সামনে তাকে প্রাণনাশের হুমকি দেন।

এ ব্যাপারে অভিযুক্ত মোস্তাফিজুর রহমান সেন্টু মোবাইলে জানান, জিডির বিষয়টি আমার জানা নেই। তবে আমি সেখানে গেলেও ইউপি সদস্য ফেরদৌসকে কোন হুমকি দেইনি।

বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক মইনুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …