বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে ইউপি নির্বাচন ষড়যন্ত্রমূলক ভাবে প্রার্থীর ভোটার অন্যত্র স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন

বড়াইগ্রামে ইউপি নির্বাচন ষড়যন্ত্রমূলক ভাবে প্রার্থীর ভোটার অন্যত্র স্থানান্তরের প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়নের ৯ নং ওয়ার্ড সদস্য পদপ্রার্থী লালনের অজান্তে তার ভোটার লালপুরের ওয়ালিয়া ইউনিয়নের দিলালপুর গ্রামে স্থানান্তরের প্রতিবাদে ও অবিলম্বে তালিকা সংশোধন করে তাকে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দানের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকাল সাড়ে তিনটায় উপজেলার বনপাড়া বাজারে নাটোর-পাবনা মহাসড়কের পাশে আয়োজিত মানববন্ধনে ওই ওয়ার্ডের কমপক্ষে পাঁচ শতাধিক নারী-পুরুষ অংশ নেন। মানববন্ধনকালে প্রার্থী লালন, বাহিমালি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল হোসেন, ব্যবসায়ী আলমগীর হোসেন শান্ত ও মধু মিয়া, সমাজসেবক রাসেল কবির জুয়েল বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, উপজেলার বাহিমালি গ্রামের মৃত মো: জয়নাল আবেদিনের ছেলে লালন মাঝগাঁও ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ভোটার হিসাবে ইউপি সদস্য পদে মনোনয়ন পত্র উত্তোলন করেছেন। কিন্তু মনোনয়নপত্রের সঙ্গে দেয়া ভোটার তালিকায় ওই ওয়ার্ডে তার নামই নেই। তার অজান্তেই কে বা কারা পাশের লালপুরে তার ভোটার স্থানান্তর করে দিয়েছে।

তারা দাবি করেন, লালনের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র মুলকভাবে কেউ তার অজান্তে এ কাজ করেছে। তারা অবিলম্বে লালনকে নির্বাচনে অংশ নেয়ার সুযোগ দানের দাবি জানান। অন্যথায় পরবর্তীতে আরো বৃহত্তর কর্মসূচি দেয়া হবে বলে তারা হুশিয়ারী উচ্চারণ করেন। পরে তারা বনপাড়া বাজার থেকে একটি বিক্ষোভ মিছিলসহ উপজেলা পরিষদ চত্ত¡রে গিয়ে ইউএনও মারিয়াম খাতুনের কাছে একই দাবিতে স্মারকলিপি প্রদান করে।

আরও দেখুন

লালপুরে ফেনসিডিল উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় কবলিত মোটরসাইকেল চালকের দেহ তল্লাশি করে ২২ বোতল ফেনসিডিল …