নীড় পাতা / আইন-আদালত / বড়াইগ্রামে আড়াই কাঠা জমি নিয়ে সংঘর্ষে আহত ১০

বড়াইগ্রামে আড়াই কাঠা জমি নিয়ে সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামে মাত্র আড়াই কাঠা জমির দখল নিয়ে সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। বুধবার সকালে উপজেলার জোয়াড়ী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী ও থানা সুত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে জোয়াড়ী গ্রামের আশরাফুল ইসলাম মাপজরিপ করে প্রতিবেশী শরীফুল ইসলাম ও জাহাঙ্গীর আলমের আড়াই কাঠা জমি পান। বুধবার সকালে জোয়াড়ী বাজারে এ মাপজরিপ সঠিক হয়নি মর্মে তর্ক-বিতর্কের এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়।

এতে মহিলাসহ কমপক্ষে ১০ জন আহত হন। আহতদের মধ্যে ওবায়দুল ইসলাম (৪০) কে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এবং তার ভাই বকুল হোসেন (৪৮), শওকত হোসেন (৪৫) ও শফিকুল ইসলাম (৩৭) সহ প্রতিপক্ষের আব্দুর রাজ্জাক (৩২), হাবিবুর রহমান (৬৫), আবু কালাম (৬০) ও নাসিমা খাতুন (৩০) কে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ঘটনায় উভয় পক্ষেই থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এখন পর্যন্ত কোন পক্ষই লিখিত অভিযোগ করেনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …