বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বড়াইগ্রাম / বড়াইগ্রামে আ’লীগের নেতাকর্মীদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

বড়াইগ্রামে আ’লীগের নেতাকর্মীদের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ


নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:
নাটোরের বড়াইগ্রামের জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠণের নেতাকর্মীদের নিজস্ব অর্থায়নে করোনায় কর্মহীন ৫শ’ টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সোবহান হারেজ ও চেয়ারম্যান তোজাম্মেল হক হতদরিদ্র মানুষদের হাতে এসব খাদ্য সামগ্রী তুলে দেন।

জোনাইল ইউনিয়ন ইউনিয়ন পরিষদ চত্ত্বরে খাদ্য সামগ্রী বিতরণ কালে বিশেষ অতিথি হিসাবে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, ইউপি সদস্য এমদাদুল হক ও আব্দুল কাদের, জোনাইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহিউদ্দিন রানা মহিন ও সাধারণ সম্পাদক সাজেদুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তৃতাকালে আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন, করোনা মহামারীতে সারা পৃথিবীর ন্যায় আমাদের দেশের মানুষও বিপদে পড়েছেন। সরকার করোনায় বিপদগ্রস্থ মানুষদের সহায়তায় সাধ্যমত চেষ্টা করে যাচ্ছে। তবে শুধু সরকারের দিকে তাকিয়ে থাকলেই হবে না। সাধ্যমত সবাইকে সহায়তার হাত বাড়িয়ে দিতে হবে। এ লক্ষ্যেই স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠণের নেতাকর্মীরা নিজেদের টাকায় খাদ্যসামগ্রী কিনে দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে। আগামী দিনগুলোতেও আওয়ামীলীগ নেতাকর্মীরা এভাবেই জনগণের পাশে থাকবে বলে প্রত্যয় ব্যক্ত করেন তারা।

আরও দেখুন

বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করলেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ

নিজস্ব প্রতিবেদক, নন্দীগ্রাম:বগুড়া জেলার শ্রেষ্ঠ স্থান লাভ করেছেন নন্দীগ্রাম থানার এএসআই আবুল কালাম আজাদ। ২০২১ …