নীড় পাতা / বিনোদন / বড়দিনে বড় উপহার পেয়ে গেলেন আলিয়া ভাট

বড়দিনে বড় উপহার পেয়ে গেলেন আলিয়া ভাট

নিউজ ডেস্কঃ
রণবীর কাপুরের সঙ্গে প্রেম নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন আলিয়া ভাট। তাদের বিয়ের অপেক্ষায় বলিউড। অপেক্ষায় ভক্তরাও। তবে প্রেমের জন্য নিজের কাজকে অবহেলা করেন না তিনি।

বেশ কিছু ছবিতে অভিনয় করছেন একতালে। সেখানে নতুন করে যোগ হয়েছে সঞ্জয়লীলা বানসালির ছবি। নাম ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’।

এই ছবিতে আলিয়াকে দেখা যাবে মুম্বাইয়ের যৌনপল্লী কামাথিপুরার প্রধান গাঙ্গুবাঈ কাথেওয়ালির চরিত্রে। এর জন্যে আলাদা করে কাথিয়াওয়াড়ি ভাষা ও তা বলার প্রশিক্ষণ নিচ্ছেন আলিয়া।

সঞ্জয়লীলা বানসালি এবং সালমান খানের মধ্যে ব্যবধান তৈরি হওয়ায় বন্ধ হয়ে যায় ‘ইনশাল্লাহ’ ছবির কাজ। তারপরই ঘোষণা করা হয় আলিয়াকে নিয়ে সঞ্জয় তার আগামী ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নির্মাণ করবেন।

গেল অক্টোবর মাসে আলিয়া ভাট ট্যুইট করে জানান ২০২০ সালের ১১ সেপ্টেম্বরই মুক্তি পাবে এই ছবি।

ঘোষণার সময় থেকেই এই ছবিকে কেন্দ্র করে তৈরি হয়েছে দর্শকের উত্তেজনা। ছিলো শংকাও। সত্যি কি ছবি নির্মাণে যাবেন বানসালি। সব জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে শুরু হল ছবির শুটিং। সেই খবর শেয়ার করলেন স্বয়ং আলিয়া ভাট। সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে তিনি লিখলেন, ‘দেখুন এবছর স্যান্টা আমাকে কী দিলেন!’

সাংবাদিক এস হুসেন জাইদির লেখা ‘মাফিয়া ক্যুইনস অফ মুম্বাই’র উপর ভিত্তি করেই তৈরি হচ্ছে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবিটি। মুম্বাইয়ের কামাথিপুরা অঞ্চলের এক যৌনপল্লীর প্রভাবশালী কর্ত্রী গাঙ্গুবাই।

আরও দেখুন

দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাজাঁ বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া:বগুড়ার দুপচাঁচিয়ায় ইয়াবা ও গাঁজা বিক্রির সময় ২ মাদক বিক্রেতা আটক। ২৪ মে …