বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় বড়হরিশপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় বড়হরিশপুর ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
দলকে সুসংগঠিত করতে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে নাটোর সদর উপজেলার ৫নং বড়হরিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত ধলাট উচ্চ বিদ্যালয় মাঠে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এর আগে সম্মেলনস্থলে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং পায়রা উড়িয়ে বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি। স্বতস্ফুর্ত ভাবে বিভিন্ন ওয়ার্ড থেকে দলের কয়েক হাজার নেতা-কর্মী দলে দলে এসে সম্মেলনে যোগ দেয়। এতে দলীয় নেতা কর্মীদের স্বতফুর্ত অংশগ্রহন আর উৎসাহ উদ্দীপনায় সম্মেলনটি নাটোরের ইতিহাসে এক বিরল দৃষ্টান্ত স্থাপন করে। পরে সম্মেলনের কার্যক্রম শুরু হয়।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুল ইসলাম শিমুল এমপি ।

৫নং বড়হরিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারমান আলহাজ্ব ওসমান গণি ভূঁইয়ার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম, অধ্যাপক শামসুল ইসলাম, যুগ্ম সাধরণ সম্পাদক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধরণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু, সাংগঠনিক সম্পাদক এড. মালেক শেখ, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, উপদপ্তর সম্পাদক প্রভাষক আকরামুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক রুহুল আমিন বিপ্লব, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান আলমগীর, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম, জেলা মহিলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিউটি আহমেদ সহ অন্যান্যে নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানে সঞ্চালনা করেন সদর উপজেলা আওয়ামী লীগ সাধরণ সম্পাদক অধ্যাপক আনোয়ার হোসেন আনু। সম্মেলনে সর্বসম্মতিক্রমে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়। ইউনিয়ন কমিটিতে মোঃ সেলিম রেজাকে সভাপতি ও মোঃ আসলামুর রহমান আসলামকে সাধারণ সম্পাদক করে একটি ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি নির্বাচিত করা হয়।

এরপর পর্যায়ক্রমে ইউনিয়নের ১নং ওয়ার্ডে মোঃ মোতালেব হোসেনকে সভাপতি ও ইবাহিম খলিলকে সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে বেলাল মিয়াকে সভাপতি ও লিটল আলীকে সাধারণ সম্পাদক, ৩নং ওয়ার্ডে মোঃ মিঠু মিয়াকে সভাপতি ও আবু সোহেলকে সাধারণ সম্পাদক, ৪নং ওয়ার্ডে আব্দুল কাদেরকে সভাপতি ও আবু হাফিজ মিন্টুকে সাধারণ সম্পাদক, ৫নং ওয়ার্ডে মোঃ আবু আহমেদ আলীকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ডে আবু সাঈদকে সভাপতি ও রফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক, ৭নং ওয়ার্ডের আনোয়ার হোসেনকে সভাপতি ও সুজিত কুমার তেলীকে সাধারণ সম্পাদক, ৮নং ওয়ার্ডে সোহরাব হোসেনকে সভাপতি ও পরিতোষ কুমার রায়কে সাধারণ সম্পাদক, ৯নং ওয়ার্ডে তসুলিম উদ্দিন সরকারকে সভাপতি ও আবু করিম মোল্লাহকে সাধারণ সম্পাদক করে স্ব স্ব ওয়ার্ডের কমিটি গঠন করা হয়।

আরও দেখুন

বড়াইগ্রামে এনএটিপি-২ প্রকল্পের আওতায় প্রদর্শনী পুকুরে পোনা মাছ ও মৎস্য খাদ্য উপকরণ বিতরণ 

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরে বড়াইগ্রাম উপজেলা চত্বরে মৎস্য অধিদপ্তরের  আজ সকালে ১১টা দিকে  ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি …