বুধবার , জানুয়ারি ২৬ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / ব্যক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান-আরিফ

ব্যক্তি উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান-আরিফ

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
সুবিধাবঞ্চিতদের ঈদের খুশি সবার মাঝে বিলিয়ে দিতে ঈদ সামগ্রী খাদ্য বিতরণ করলেন সিংড়া উপজেলা আ.লীগের যুগ্ন সাধারন-সম্পাদক ও ইটালি ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম আরিফ।

আর একদিন পরেই পবিত্র ঈদুল ফিতর। বেতন বোনাস পেয়ে প্রায় সবাই ঈদ কেনাকাটায় ব্যস্ত। রাস্তা, যানবাহন, মার্কেটিং সব জায়গাতে মানুষের প্রচণ্ড ভিড়। সবার হাতে একগাদা ঈদের শপিং ব্যাগ। এত আনন্দ চারদিকে তবুও যেন মানুষের এই আনন্দগুলো দ্যুতি ছড়ায় না। কারণ, চারদিকে একটু ভালো করে তাকালেই দরিদ্র মানুষের চিহ্ন দেখা যায়। কেউ ভিক্ষা করছে, কেউ শ্রমিক হয়ে হোটেলে কাজ করছে, কেউ ফুটপাতে একটু বসার জায়গা খুঁজছে কোনো কিছু বিক্রি করে দু পয়সা রোজগার করে একমুঠো ভাত খাবে। ছোট ছোট শিশুদের গাড়িতে ঝুঁকি নিয়ে কাজ করতে দেখা যায়। কিন্তু অনেক গরীবের পড়াশোনা বা ঈদ চিন্তায় নেই। তাদের হৃদয় জুড়ে একমুঠো ভাতের চিন্তা।

রবিবার দুপুরে নাটোরের সিংড়ায় আরিফুল ইসলাম আরিফের ব্যক্তিগত উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করেন ইটালি ইউনিয়ন ছাত্রলীগের কর্মী মানিক হোসেন এসময় দুই হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা যুবলিগের সমাজ সেবা বিষয়ক সম্পাদক আবুল বাসার আশিক । ঈদ সামগ্রীর মধ্যে রয়েছে, চিনি, দুধ, লাচ্চা। এদিকে খাদ্যসামগ্রী পেয়ে হতদরিদ্র পরিবারের সদস্যরা খুশি। চেয়ারম্যান আরিফ বলেন,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের এমপির নির্দেশনায় সুবিধাবঞ্চিতদের ঈদের খুশি সবার মাঝে বিলিয়ে দিতে দুঃস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হচ্ছে । যারা খুব অর্থকষ্টে থাকেন, তাদের মুখে সামান্য হলেও যেন হাসি ফুটে, এ প্রচেষ্টার অংশ হিসেবেই এ আয়োজন।

আরও দেখুন

নলডাঙ্গায় মাদক সেবন করা অবস্থায় দুজন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:নাটোরের নলডাঙ্গায় অবৈধ মাদকদ্রব্য, গাঁজা ও চুয়ানি সেবনের অপরাধে দুই মাদকসেবিকে  আটক করে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *