বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / স্বাস্থ্য / করোনা / লালপুরে ব্যক্তিগত অর্থায়নে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করলো আলিফ কিবরিয়া

লালপুরে ব্যক্তিগত অর্থায়নে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করলো আলিফ কিবরিয়া

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ

নাটোরের লালপুরের আড়বাব ইউনিয়নে মহামারী করনার প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করেছে স্থানীয় যুবক আলিফ কিবরিয়া। বুধবার সকালে ইউনিয়নের ৩০টি অসহায় পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এলাকাবাসী জানিয়েছেন, ইউনিয়নের আব্দুল মান্নানের ছেলে আলিফ কিবরিয়া আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মোড়দহ গ্রাম ও আশেপাশের ৩০টি পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তার নিজস্ব অর্থায়নে ময়দা, সেমাই, চিনি ও দুধ বিতরণ করেছে। আলিফের এই মহৎ উদ্যোগে গ্রামবাসী অনেক আনন্দিত বলে নারদবার্তা’কে জানিয়েছে তারা।

এ ব্যাপারে আলিফ কিবরিয়া জানিয়েছেন, প্রচারের উদ্দেশ্যে নয় মানবিকতার খাতিরে মনের ছোট্ট ইচ্ছা পূরণ করার চেষ্টা করেছি। আগামীতেও যথাসাধ্য চেষ্টা চালিয়ে যাওয়ার ইচ্ছা আছে বলে জানান আলিফ। এই কাজে সার্বিক সহযোগিতার ও অনুপ্রেরণা দেওয়ার জন্য তিনি কৃতজ্ঞচিত্তে স্মরণ করেছেন তার নানা আলহাজ্ব আনিছুর রহমানকে। নানা আনিছুর রহমানের নীতি-আদর্শের অনুপ্রেরণায় আলিফ কিবরিয়া বিভিন্ন সময় বিভিন্ন উন্নয়নমূলক কাজ করার চেষ্টা করেন বলে জানান তিনি।

আরও দেখুন

রাণীনগরে দুই জনের করোনা সনাক্ত

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগরে আবারো সনাক্ত হচ্ছে করোনা ভাইরাসের সংক্রমন। মঙ্গলবার পাঁচ জনের নমুনা পরীক্ষায় …