বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে ফিরে পেল তার পরিবার

বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে ফিরে পেল তার পরিবার

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
জামিল নামের এক বুদ্ধি প্রতিবন্ধীকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিল সিংড়া থানা পুলিশ। রবিবার সকালে জামিলের বড় বোন হাসিনা বেগমের হাতে তুলে দেন পুলিশ। জামিল বগুড়ার শেরপুর উপজেলার উচরুং গ্রামের হাসানের পুত্র।

সিংড়া থানার উপ-পরিদর্শক হুমায়ুন আহমেদ বলেন, শনিবার রাতে উপজেলার শেরকোল বাজারে অবস্থান করছিল জামিল, আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। তাকে নাম ঠিকানা জিজ্ঞাসা করলে সে বলতে পারেনা, তবে কাগজে তার নাম ঠিকানা ও একটি মোবাইল নম্বর লিখে দেয়। নম্বরে ফোন দিলে জানায় সে জামিলের বন্ধু। তার মাধ্যমে জামিলের ভাই ও বোনের সাথে যোগাযোগ করলে রবিবার সকালে তার বোন হাসিনা থানায় উপস্থিত হয়। আমরা তার বোনের হাতে তাকে তুলে দিই।

জামিলের বোন হাসিনা জানান, হাসান মেধাবী ছাত্র ছিলেন। প্রায় এক বছর আগে প্রতিবেশীর সাথে মায়ের ঝগড়া হয় সে এগিয়ে গেলে তার মাথায় আঘাত করে। বগুড়া জিয়া মেডিকেল সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করেও সুস্থ হয়নি সে। তিনি আরো বলেন, মা মারা যাবার পর গত ইদুল আযহায় বাড়ি থেকে চলে যায় জামিল। অনেক খুঁজাখুঁজি করে কোথাও তাকে পাইনি। পরে সিংড়া থানা পুলিশের সহায়তায় তাঁকে ফিরে পেলাম।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বুদ্ধি প্রতিবন্ধী জামিলকে শেরকোল বাজার থেকে উদ্ধার করে শনিবার রাতে থানায় আনা হয়। এরপর রবিবার সকালে তার বড় বোনের হাতে তুলে দেয়া হয়েছে।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …