শনিবার , ফেব্রুয়ারি ২৪ ২০২৪
নীড় পাতা / বিনোদন / বলিউড / বুক ভরা দেশপ্রেম নিয়ে জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’

বুক ভরা দেশপ্রেম নিয়ে জন আব্রাহামের ‘সত্যমেব জয়তে ২’

বিনোদন ডেস্ক
গেল বছরে বড় পর্দায় দুর্দান্ত অ্যাকশন ড্রামা ‘সত্যমেব জয়তে’র বিশাল সাফল্যের পর এর সিক্যুয়েল নির্মাণের ঘোষণা দেন এর নির্মাতারা। এবার সিনেমাটির ফার্স্ট লুকে পোস্টার প্রকাশ করে চমক দেখালেন জন আব্রাহাম।

মঙ্গলবার (০১ অক্টোবর) জন আব্রাহাম সামাজিক যোগাযোগমাধ্যমে ‘সত্যমেব জয়তে ২’ প্রথম পোস্টার প্রকাশ করে রীতিমতো চমকে দিয়েছেন। পোস্টারের ক্যাপশনে তিনি লেখেন, ‘সত্যই জয়লাভ করবে আবার। পরবর্তী গান্ধী জয়ন্তী, ২ অক্টোবর ২০২০ তারিখে ফিরছি।’

‘সত্যমেব জয়তে ২’ পোস্টারে জন আব্রাহামের ফার্স্ট লুক

‘সত্যমেব জয়তে’ সিনেমায় জন আব্রাহামকে দুর্নীতিবাজ পুলিশদের মেরে ফেলতে দেখা যায়। ‘সত্যমেব জয়তে ২’তে তার সঙ্গে যোগ দিচ্ছেন দিব্যা খোসলা কুমার। এর মাধ্যমে দুটি সিনেমা পরিচালনার পর দিব্যা আবারও অভিনয়ে ফিরলেন।

একইসঙ্গে জন তার সহ-অভিনেত্রী দিব্যা খোসলার চমকপ্রদ একটি পোস্টার প্রকাশ করেন। পোস্টারে দেখা যায় দিব্যা খোসলার ওড়না ভারতের পতাকা ও মানচিত্রকে চিহ্নিত করছে। আর তার বুকের মধ্যখানে জাতীয় পতাকার ধর্মচক্র।  

‘সত্যমেব জয়তে ২’ পোস্টারে দিব্যা খোসলার ফার্স্ট লুক

‘সত্যমেব জয়তে ২’ সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার, কৃষাণ কুমার, মনীষা আদবানি, মধু ভোজওয়ানি ও নিখিল আদবানি। ২০২০ সালের ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে। একই দিনে মুক্তি পাবে ভিকি কৌশলের ‘সরদার উধম সিং’, টাইগার শ্রফের ‘র‌্যাম্বো’ এবং ফারহান আখতারের ‘তুফান’। 

আরও দেখুন

নন্দীগ্রামে হিরো আলমের নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,নন্দীগ্রাম (বগুড়া) : বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী আশরাফুল হোসেন ওরফে হিরো …