বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানের ৭ম মৃত্যু বার্ষিকী পালিত

বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানের ৭ম মৃত্যু বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরদী:
১৪ নভেম্বর বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানের বার্ষিকী। বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখার সাবেক ডেপুটি কমান্ডার পাবনা জেলার ঈশ্বরদীর বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানের ৭ম মৃত্যু বার্ষিকী পালন করেছে মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, মুক্তিযুদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধার সন্তান পরিষদ।

সোমবার বেলা ১১ টায় ঈশ্বরদী মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগারের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টুর সভাপতিত্বে ঈশ্বরদী কেন্দ্রীয় গোরস্থানে বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেন মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগার, ঈশ্বরদী মুক্তিযোদ্ধা সংসদ, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, পরিবারের সদস্য ও সাংবাদিক বৃন্দ।

পরে বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানের স্মৃতিচারণ করে স্বাগত বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু,বীর মুক্তিযুদ্ধা আব্দুর রাজ্জাক, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ঈশ্বরদীর সভাপতি আব্দুর রহমান মিলন ।

এসময় বীর মুক্তিযোদ্ধা আনিসুর রহমানসহ সকল শহীদ ও পরলোক গমনকারী মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন সহ দোয়া করা হয়। স্মৃতিচারণ সভা সঞ্চালন করেন মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক ও ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ।

আরও দেখুন

দুপচাঁচিয়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:দুপচাঁচিয়া উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা গত ৩০নভেম্বর বুধবার দুপুরে উপজেলা পরিষদ …